adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ড. কামালকে ব্যর্থ বললেন অর্থমন্ত্রী

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতনিজস্ব প্রতিবেদক : গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনকে ‘ব্যর্থ লোক’ বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।
শনিবার রাজধানীর মিরপুরে বাজেট নিয়ে নাগরিক ঐক্যের এক আলোচনা সভায় ড. কামাল হোসেন অর্থমন্ত্রীকে মানসিকভাবে অসুস্থ বলেন।  রোববার সচিবালয়ে দুপুরে ব্রিটিশ-আমেরিকান ট্যোবাকো এবং ঢাকা ট্যোবাকোর প্রতিনিধির সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী এ মন্তব্য করেন। 
অর্থমন্ত্রী বলেন, ‘ড. কামাল একজন ব্যর্থ লোক। তার কথার কোনো গুরুত্ব নেই’। মন্ত্রী বলেন, অরাজনৈতিক লোক হিসেবে অল্প বয়সে ড. কামালকে বঙ্গবন্ধু যে সুযোগ দিয়েছেন, তাতে তিনি তেমন কিছুই করতে পারেননি। সফল হতে পারেননি। গণফোরামে অর্থমন্ত্রীর যোগ দেওয়ার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন, ১৯৯৩ সালে ড. কামাল হোসেনের অনুরোধে যোগ দিয়েছিলাম। ১৯৯৪ সালে ছেড়ে চলে এসেছি। 
বেসিক ব্যাংক –
বেসিক ব্যাংকের পরিচালনা পর্ষদ পুনর্গঠন এবং চেয়ারম্যান নিয়োগে কতদিন লাগবে জানতে চাওয়া হলে জবাবে অর্থমন্ত্রী বলেন, বেসিক ব্যাংকের বোর্ড আমার দায়িত্বে। আর ব্যাংকের চেয়ারম্যান নিয়োগ দেওয়া হয় প্রধানমন্ত্রীর অনুমোদন সাপে।ে পর্ষদ পুনর্গঠন এবং চেয়ারম্যান নিয়োগের প্রক্রিয়া চলছে। 
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া