adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়াল মাদ্রিদকে ৩-০ গোলে হারালো বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক: একাধিক গোলের সুযোগ নষ্ট করে শেষ পর্যন্ত হারকে সঙ্গী করে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ। ফলে টিম বার্সেলোনা জিতে গেলো মৌসুমের প্রথম এল ক্লাসিকো। মৌসুম শুরুর আগেই প্রস্তুতি ম্যাচে রিয়াল মাদ্রিদকে ৩-০ গোলে হারিয়ে দেয় তারা। ১ গোল আর অ্যাসিস্টে চমক দেখিয়েছেন তরুণ তুর্কী ফেরমিন লোপেজ। – গোল ডটকম

গুরুত্বহীন প্রাকমৌসুম প্রস্তুতি ম্যাচ তবে এল ক্লাসিকো বলে কথা। তাইতো রোমাঞ্চ আর উত্তেজনার ঘাটতি ছিল না ডালাসের এটি অ্যান্ড টি স্টেডিয়ামে। প্রতিদ্বন্দ্বিতা, স্নায়ুচাপ দারুণ সব গোল সবই দেখেছে গ্যালারিতে থাকা ৭০ হাজারের বেশি দর্শক। আর হাসিমুখে ফিরেছে বার্সেলোনা প্রেমীরা।
প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে বার্সার প্রথম জয়ের বিপরীতে রিয়াল মাদ্রিদের প্রথম হার। যেখানে শুরু থেকেই কাতালুনিয়ান জায়ান্টরা

এগিয়ে যেতে পারত। ম্যাচের ৫ মিনিটে ওরিয়ল রোমেউর শট ক্রসবারে লেগে ফেরে। এর দশ মিনিট পর অবশ্য ঠিকই লিড নেয় জাভির দল। ওসমান দেম্বেলের কোনাকুনি শট জালের দেখা পায়।
পিছিয়ে পড়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা ছিলো রিয়াল মাদ্রিদের। প্রথমার্থেই সমতায় ফিরতে পারতো লস ব্লাঙ্কোস। তবে পেনাল্টি মিস করেন ব্রাজিলিয়ান উইঙ্গার ভিনিসিয়ুস জুনিয়র। প্রথমার্ধে একাধিক সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি রিয়াল। আরো একবার ভিনিসিয়ুসের শট বারপোস্টে লেগে ফেরে। আর রদ্রিগোর শটে বাধার দেয়াল টের স্টেগেন।

দ্বিতীয়ার্ধে সমানে সমান লড়াই চলে দু’দলের। তবে ভাগ্য সহায় ছিল না আনচেলত্তি শীষ্যদের। চুয়াওমেনির শটও ফেরে ক্রসবারের লেগে। বার্সার একাডেমি লা মেসিয়া থেকে উঠে আসা ফেরমিন লোপেজের। ডি বক্সের বাইরে থেকে দারুণ শটে ব্যবধান দ্বিগুণ করেন ২০ বছর বয়সী এ তরুণ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া