adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আটলান্টার বিরুদ্ধে ইন্টার মিয়ামির বড় জয়, মেসির জোড়া গোল

স্পোর্টস ডেস্ক: বুধবার সকালে লিগ কাপের ম্যাচে আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামে লিওনেল মেসির ইন্টার মায়ামি। ম্যাচটিতে ৪-০ গোলে জয় পেয়েছে মেসির দল। যেখানে জোড়া গোল করেছেন এই আর্জেন্টাইন সেনসেশন। এছাড়া জোড়া গোল করেছেন দলটির ফরোয়ার্ড রবার্ট টেলর। গোল ডটকম

এ নিয়ে মায়ামির জার্সিতে মাত্র ১১৮ মিনিট খেলেই ৩ গোল পূর্ণ করলেন মার্কিন সকারে। এর আগে অভিষেক ম্যাচের দ্বিতীয়ার্ধে ৪০ মিনিট খেলে একটি গোল করেছিলেন মেসি। আর এবার ক্লাবটিতে নিজের দ্বিতীয় ম্যাচে জোড়া গোল করলেন তিনি। এছাড়া আটলান্টার বিপক্ষে একটি গোল করতে সহায়তাও করেছেন বিশ্বকাপজয়ী তারকা।

নিজের দ্বিতীয় ম্যাচে মায়ামির অধিনায়ক হিসেবে মেসির অভিষেক হয়। খেলার মাত্র ৮ মিনিটের মধ্যেই লিড গোল তুলে নেন মায়ামির এই নতুন অধিনায়ক। মধ্যমাঠ থেকে বল পেয়ে আটলান্টা শিবিরে ঢুকে পড়েন লিওনেল মেসি। গোলমুখে শটও নেন তিনি। কিন্তু গোল পোস্টে লেগে বল ফিরে আসে। তবে দ্বিতীয় পর্যায়ে জালের ঠিকানা খুঁজে পান তিনি।

আর ২১ মিনিটে মধ্যমাঠ থেকে নিজেই বল টেনে নিয়ে প্রতিপক্ষ শিবিরে ঢুকে পড়েন মেসি। গোলের সামনে গিয়ে সতীর্থ টেলরকে পাস দেন। মায়ামি ফরোয়ার্ড মেসির সামনে ক্রস এঁকে দেন। সেখান থেকে সফল কিক করে দ্বিতীয়বারের মতো জালের দেখা পান মেসি। তাতে দলের সঙ্গে নিজের জোড়া গোল পূর্ণ করেন তিনি। সময়টিভি
মায়ামির হয়ে তৃতীয় গোলটি করেন রবার্ট টেলর। দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন টেলর। এবার মেসির সামনে গোলের সুযোগ থাকলেও তিনি সতীর্থ টেলরকে দিয়ে গোল করান।

খেলার ৭৮ মিনিটে মেসিকে তুলে নেয়া হয়। আর এরপরেই ঘটে যায় এক অপ্রত্যাশিত ঘটনা। বদলি হিসেবে নামা মায়ামি ডিফেন্ডার ক্রিস্টোফার ম্যাকভি ডি-বক্সের মধ্যে ফাউল করে বসেন। তাতে লাল কার্ড দেখে তাকে মাঠ ছাড়তে হয়। এছাড়া পেনাল্টি পায় আটলান্টা। তবে দলটির ফরোয়ার্ড থিয়াগো আলমাদা পেনাল্টি থেকে গোল আদায় করে নিতে ব্যর্থ হন। শেষ পর্যন্ত মায়ামি ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া