adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক ও বর্তমান ইউপি চেয়ারম্যানের সংঘর্ষ: গুলি বর্ষণ

UPZALAডেস্ক রিপোর্ট : খুলনার পাইকগাছায় পূর্ব ঘটনার জেরে ও দু’নেতার নেতৃত্বের বিরোধকে কেন্দ্র করে আওয়ামী লীগের বর্তমান ও সাবেক দুই ইউপি চেয়ারম্যানের মধ্যে জুতা পেটা, বাড়িতে হামলা ও গুলি বর্ষণের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার সন্ধ্যায় নতুন বাজারস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ঐ ঘটনা ঘটে। ঐ ঘটনায় দুপক্ষের কেউই থানায় অভিযোগ না করলেও জিডি হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিএনপি থেকে আ,লীগে যোগদানকারী গদাইপুর ইউপি চেয়ারম্যান কাজী আব্দুস সালাম বাচ্চু ও ঐ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, উপজেলা আ,লীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুর রাজ্জাক মলঙ্গীর মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছে।

ঘটনার বিবরণে জানা যায়, গত ২৩ জুন আ,লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এর আগের দিন সন্ধ্যায় গদাইপুর ইউনিয়ন আ,লীগের এক প্রস্তুতি মূলক সভা আহবান করা হয়। ঐ কর্মসূচীতে কে কি পরিমাণ লোক সমাগম ঘটাতে পারবে এমন প্রশ্ন দু’নেতা একে অপরকে ছুড়ে দেয়। এমন প্রশ্ন একাধিকবার করার পর কাজী আব্দুস সালাম বাচ্চু উত্তেজিত হয়ে আব্দুর রাজ্জাক মলঙ্গীকে জুতা মারতে উদ্যত হয়। এরই জের ধরে ঘটনার দিন মঙ্গলবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে ইফতারী শেষে উঠে আসার সময় সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মলঙ্গী বর্তমান চেয়ারম্যান কাজী আব্দুস সালাম বাচ্চুকে জুতা পেটা করে। এর কিছুক্ষণ পর মলঙ্গী বাড়ি চলে গেলে বাচ্চুর সমর্থকরা মলঙ্গীর বাড়ির সামনে গিয়ে জড়ো হয়। এ সময় আত্মরক্ষার্থে মলঙ্গী ৪ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। ঘটনার পর উদ্ভুত পরিস্থিতি থেকে অনাকাঙ্খিত ঘটনা এড়াতে ঐ এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ হোসেন জানান, এ ঘটনায় দু’পক্ষের কেউ এখনও পর্যন্ত থানায় অভিযোগ করেনি। তবে এ ঘটনায় আর কোন অনাকাঙ্খিত ঘটনা যাতে না ঘটতে পারে এ জন্য পুলিশ সতর্ক রয়েছে। বিষয়টি নিয়ে এলাকায় আলোচনা-সমালোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে। বর্তমানে থমথমে অবস্থা বিরাজ করছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া