adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানী ক্রিকেটারদের সাহস যোগাতে আসছেন পিসিবি চেয়ারম্যান

1430801839psnmtnews24স্পোর্টস ডেস্ক : পাকিস্তান-বাংলাদেশের মূল লড়াই এরই মধ্যে শেষ। একটি টেস্ট ম্যাচ বাকি রয়েছে। পাকিস্তান ক্রিকেটারদের বেহাল দশায় হতাশ গোটা পাকিস্তানই। আর এরই মধ্যে তাতে ভিন্ন প্রবাহ যোগ করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়্যারম্যান শাহরিয়ার আলম। এখন প্রশ্ন জাগতেই পারে তিনি কেন ঢাকায় আসার সিদ্ধান্ত নিয়েছেন।
শাহরিয়ার পাকিস্তানের ক্রিকেটারদের পারফর্মে অসন্তুষ্ট। শেষ ম্যাচটা যাতে নিজেদের হয় এ জন্য মিরপুরের স্টেডিয়ামে বসে খেলা দেখবেন ও মিসবাহদের উতসাহ দিবেন তিনি।  পাকিস্তান তাদের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে বাজে সময় নাকি এখন পার করছে। এখান থেকে দলকে জয়ের ধারায় নিয়ে আশার স্বপ্ন তার। 
এজন্য ক্রিকেটারদের সাহস যোগাতে ঢাকায় আসছেন তিনি। বাংলাদেশে আসার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্মকর্তাদের সাথে অফিশিয়াল মিটিং করবেন শাহরিয়ার খান। পরে বাংলাদেশ ও পাকিস্তানের পরবর্তী সিরিজ নিয়ে আলোচনা করবেন তিনি। শাহরিয়ার বাংলাদেশের ক্রিকেট ও নিজ দেশের ক্রিকেট নিয়ে তার পরিকল্পনার কথা জানান।
তিনি বলেন, বাংলাদেশের সাথে আমরা ক্রিকেটে ভালো সম্পর্ক চাই। পাকিস্তান বাংলাদেশকে একই সুঁতোয় চায়। এগিয়ে যাওয়াই আমাদের লক্ষ্য।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া