adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বরিশাল বুলসের শুভেচ্ছা দূত আসিফ

ASIFক্রীড়া প্রতিবেদক : তার নিজের বাড়ি কুমিল্লা। অথচ, বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) বরিশালের শুভেচ্ছ দূত হলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর। শুভেচ্ছা দূতই নন, এর আগে তিনি বরিশালের ফ্রাঞ্চাইজি বরিশাল বুলসের থিম সংও গেয়েছেন। মঙ্গলবার   আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেয় বরিশাল বুলস। এর আগে ফেসবুকের মাধ্যমে তথ্যটি জানিয়েছিলেন আসিফ নিজে।
রাজধানীর একটি হোটেলে থিম সং এবং লোগো উম্মোচন অনুষ্ঠানের আয়োজন করে বরিশাল বুলস। একই অনুষ্ঠানে ছিল সংবাদ সম্মেলন পর্বও। সেখানেই বরিশাল বুলসের অন্যতম কর্ণধার রিজওয়ান বিন ফারুক ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আসিফের নাম ঘোষণা করেন। 
একই অনুষ্ঠানে বরিশাল বুলসের লোগো উম্মোচন এবং থিম সং প্রকাশ করা হয়। এর আগে বরিশালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়া নিয়ে নিজেই ফেসবুকে জানান দেন আসিফ। 

 তিনি রিখেন, ইতিহাস হাতড়ে নিজের সফলতা খুঁজতে কার না ইচ্ছে করে!! আমার তো ভালোই লাগে। পুরনো সাফল্যে নতুনভাবে উৎসাহিত হই। কুমিল্লা জিলা স্কুল প্রথম ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয় আমি ছিলাম অধিনায়ক। স্বাধীনতার পর কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজ প্রথমবারের মত ইন্টার কলেজ চ্যাম্পিয়ন হয়, চট্টগ্রামে আমি ছিলাম অধিনায়ক।
পথিকৃত কুমিল্লার অলিগলিতে চষে বেড়ানো এক বাউন্ডুলে আমি। জš§স্থানতো বটেই আমার অস্তিত্বের প্রতিটি অণুতে অণুতে কুমিল্লার প্রতি আবেগের উদগীরণ সবসময় হতেই থাকে। তার মধ্যে বরিশালের মানুষ আমাকে আপন করে নিয়েছে। বরিশাল বুলস-এর থিম সং গেয়েছি। এই দলের সমস্ত কর্মকান্ডের সাথে আমি জড়িত। তারা আমাকে ব্র্যান্ড এ্যাম্বাসেডরও বানিয়ে ফেলেছে। সব ভালো লাগছে।
তারপরও বুকের ভেতর চাপা কষ্ট আমার মানসিকতাকে এলোমেলো করে দিচ্ছিলো। কুমিল্লা ভিক্টোরিয়ান্স খেলবে, আমি কুমিল্লার সন্তান হিসেবে সাইড লাইনেও সুযোগ পাবো না অনেক প্রাপ্তির পরও নিজভূমে পরবাসী কেইস।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া