adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঐশ্বরিয়ার হলিউড ক্যারিয়ার নিয়ে ঋষি কাপুর কেনো‘কটাক্ষ’ করেছিলেন

বিনোদন ডেস্ক: এই মুহূর্তে তিনি হিন্দি ছবি থেকে দূরে। তবে এক সময় বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের অভিনয়ের ছাপ রেখেছিলেন ঐশ্বরিয়া রাই। ‘ব্রাইড অ্যান্ড প্রেজুডাইস’ এবং ‘পিঙ্ক প্যান্থার ২’-সহ বেশ কিছু ইংরেজি ছবিতেও অভিষেক বচ্চনের স্ত্রীকে দেখেছেন দর্শক।

ঐশ্বরিয়ার হলিউড ক্যারিয়ার নিয়ে সম্প্রতি ঋষি কাপুরের একটি পুরনো মন্তব্য নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। আসলে নেটমাধ্যমে যে ভিডিওটি ঘুরছে, সেটি করন জোহরের চ্যাট শো ‘কফি উইথ করন’-এর একটি পর্বের।

২০০৫ সালে এই শো-এর একটি পর্বে অতিথি হয়ে এসেছিলেন ঋষি কাপুর এবং নীতু সিং। ভিডিওতে দেখা যাচ্ছে ঋষির উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দিচ্ছেন করন, “হলিউডে ঐশ্বরিয়ার রাইয়ের ক্যারিয়ারে সব থেকে বড় সমস্যা কী হতে পারে?” উত্তরে ‘বোল রাধা বোল’-এর নায়ককে মুচকি হাসতে দেখা যাচ্ছে। তার পাল্টা প্রশ্ন, “সমস্যা?”

পরে তিনি প্রশ্নটি শুনতে পারেননি বলেও একবার ঠাট্টা করেন। ঋষির এই প্রতিক্রিয়া দেখে নীতুও হাসতে শুরু করেন।

নেটাগরিকদের একাংশের মতে, করনের প্রশ্নের উত্তরে ঋষি ঐশ্বরিয়াকে নিয়ে কটাক্ষ করেছেন। একাংশের মতে, আসলে ঋষি এটাই বলতে চেয়েছেন যে, হলিউডে ঐশ্বরিয়ার কোনও ভবিষ্যৎ নেই! একজন ভিডিওটি শেয়ার করে লিখেছেন, “ভাবছি উনি নীতুকে তার পুত্রবধূ প্রসঙ্গে এই একই প্রশ্ন করতেন কি না!”

স্বাভাবিকভাবেই ঋষির এই ‘ঠাট্টা’-কে অনুরাগীরা খুব একটা ইতিবাচকভাবে নিতে পারেননি।

ঐশ্বরিয়াকে দর্শক শেষ ‘পোন্নিয়ান সেলভান ২’ ছবিতে দেখেছেন। অন্যদিকে, দীর্ঘ দিন ক্যান্সারের সঙ্গে লড়াইয়ের পর ২০২০ সালের ৩০ এপ্রিল মারা যান ঋষি কাপুর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া