adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘরের মাঠে জয় পেয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ

realস্পাের্টস ডেস্ক: ঘরের মাঠে অ্যাথলেটিকো ক্লাবের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। এই জয়ের মাধ্যমে পয়েন্ট টেবিলের র্শীষে উঠেছে লস ব্লাঙ্কোসরা। অন্যদিকে অ্যাথলেটিকো ক্লাব দুই দুইবার প্রতিপক্ষের ডিফেন্ডারদের ভুলে ডি বক্সে বল পেয়েও সেই সুযোগ কাজে লাগাতে পারেনি।

রিয়াল মাদ্রিদের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে খেলার ৫ মিনিটের মাথায় অ্যাথলেটিকো ক্লাবের উইলিয়ামসের একটি দুর্দান্ত শট ঠেকিয়ে দেয় রিয়ালের গোলরক্ষক কেইলোর নাভাস। এর ঠিক ২ মিনিট পরেই রিয়ালকে লিড এনে দেয় করিম বেনজিমা। ইসকোর পাস থেকে সহজ গোল করে এই ফরাসি স্ট্রাইকার। খেলার ২৭ মিনিটে এরাসোর পাস থেকে গোল করে খেলায় সমতা ফেরায় সাবিন। প্রথমার্ধের খেলা শেষ হওয়ার আগমুহূর্তে রোনালদো একটি সুযোগ নষ্ট করে। এর মাঝে বেশকিছু আক্রমণ পাল্টা আক্রমণ হলেও আর গোলের দেখা পায়নি কোন দলই।

দ্বিতীয়ার্ধে ৫২ মিনিটে রিয়ালের ডিফেন্ডারদের ভুলে ডি বক্সে বল পেয়ে যায় উইলিয়ামস। তবে তাঁর জোরালো শট বারের উপর দিয়ে যাওয়ায় স্কোর বোর্ডে কোন পার্থক্য আসে না। ৬০ মিনিটে বেনজিমার একটি দুর্দান্ত হেড ঠেকিয়ে দেয় অ্যাথলেটিকো ক্লাবের গোলরক্ষক। ৮০ মিনিটে ডি বক্সে সহজ সুযোগ নষ্ট করে বদলি নামা স্ট্রাইকার মোরাতা। তবে ৮৩ মিনিটে আর ভুল করেনি এই স্ট্রাইকার। গ্যারেথ বেলের ক্রস ডি বক্সে মোরাতার ওয়ান টাচের শট গোলরক্ষক ঠেকিয়ে দিলেও ফিরতি শটে বল জালে পাঠান এই স্প্যানিশ স্ট্রাইকার। দলকে এনে দেন ২-১ এর লিড।

এর ঠিক ২ মিনিট পরে ব্যাক পাস দিতে যেয়ে রিয়ালের ডি বক্সে ফাঁকায় আবারও বল পেয়ে যায় উইলিয়ামস। এবারও রিয়ালের ত্রাণকর্তা নাভাস। পুরো ম্যাচে নিষ্প্রভ থাকা রোনালদো অতিরিক্ত সময়ে ম্যাচের সবচেয়ে সহজ সুযোগ পেয়েও গোল দিতে ব্যর্থ হন। তাই শেষ পর্যন্ত খেলা ২-১ এ শেষ হয়।

এই জয়ে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে সেভিয়া। এবং বার্সেলোনা ১৯ পয়েন্ট নিয়ে আছে তিনে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া