adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি ও রোনালদোর সেরার বিতর্ক এবার উস্কে দিলেন ডেভিড বেকহ্যাম

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে পাড়ি জমিয়েছেন লিওনেল মেসি। পিএসজি ছেড়ে আবারও আর্জেন্টাইন বিশ্ব চ্যাম্পিয়নের বার্সেলোনায় ফেরার সম্ভাবনা ছিল তীব্র। কিন্তু, শেষ পর্যন্ত ইন্টার মিয়ামিকে বেছে নিয়েছেন এই সুপারস্টার। তার এমএলএসে যোগদানে বড়সড় ভূমিকা রেখেছেন ইন্টার মায়ামির কো-ওউনার ডেভিড বেকহ্যাম। প্রিয় ফুটবলারকে দলে পাওয়ায় উচ্ছ্বাসের শেষ নেই ইংলিশ কিংবদন্তি ফুটবলারের।

বেকহ্যাম বলেন, আমাদের টার্গেট ছিল সেরা খেলোয়াড়দের নিয়ে আসা। এটা সবসময় সম্ভব না। কিন্তু, আমরা তা করতে পেরেছি। যখন যোগাযোগ শুরু করেছিলাম, তখন তার অন্য ক্লাবের সঙ্গে চুক্তি ছিল। কিন্তু, আমরা ধৈর্য্য ধরেছি। ধৈর্য্যরে ফলও পেয়েছি। টেলিভিশনে সাক্ষাৎকারে মেসি যখন ঘোষণা দিল যে মিয়ামিতে আসছে, আমরা আবেগাপ্লুত হয়ে পড়েছিলাম।

গত ১৬ জুলাই আনুষ্ঠানিকভাবে মিয়ামির দর্শকদের সামনে আসেন মেসি। তার পদার্পণে ফ্লোরিডার ফোর্ট লডারডেলের ডিআরভি পিএনকে স্টেডিয়াম হয়ে ওঠে উৎসবের মঞ্চ। সমর্থকদের এমন আনন্দ দেখে বেকহ্যাম বলেন- ৭ বারের ব্যালন ডিঅর জয়ী তারকাই ফুটবল বিশ্বের সবচেয়ে বড় তারকা। তিনি বলেন, আমরা এমন একজনকে পেয়েছি, যে গতবছরই বিশ্বকাপ জিতেছে। সে ইতিহাসের অন্যতম সেরা ফুটবলার। সর্বকালের সেরাও বলতে পারি।

বেকহ্যামের দাবি, মেসির আনভেলিং দেখেছেন সারাবিশ্বের প্রায় সাড়ে ৩ বিলিয়ন দর্শক। যেখানে রোনালদোর সৌদি ক্লাব আল নাসরে আনভেলিংয়ের দর্শক ছিল প্রায় ৩ বিলিয়ন। যদিও বেকহ্যামের দাবিকে মানতে নারাজ রোনালদো ভক্তরা। কিন্তু, সেসব আপাতত কানে তুলছেন না সাবেক ইংলিশ ফুটবলার। তার দৃষ্টিতে এলএমটেনের জনপ্রিয়তাই বেশি। তিনিই সেরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া