adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এরশাদের চেয়েও বড় স্বৈরাচার আওয়ামী লীগ :পাপিয়া

vlcsnap-2014-06-28-07h30m14s30নিজস্ব প্রতিবেদক : বর্তমান আওয়ামী লীগ সরকার প্রধান যাই চাবেন আদালত থেকে শুরু করে সবাইকে তাই মেনে নিতে হবে এবং এটাই হল চরম বাস্তবতা। বাংলাদেশকে স্বৈরাচারি এরশাদ সরকারকে হটাতে ৯ বছর আন্দোলন করতে হয়েছিল। ৫ জানুয়ারির নির্বাচনের পর বর্তমান অবৈধ সরকার কখনই গণতান্ত্রিক নয়। আওয়ামী লীগ এরশাদের চেয়েও চরম স্বৈরাচারি সরকার।
বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সাবেক সংসদ সদস্য সৈয়দা আশিফা আশরাফী পাপিয়া চ্যানেল আইয়ের ‘তৃতীয় মাত্রা’ অনুষ্ঠানে একথা বলেন। জিল্লুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকন ।
সৈয়দা আশিফা আশরাফী পাপিয়া বলেন, বর্তমান অবৈধ আওয়ামী লীগ সরকার ৫ বছর ক্ষমতায় থাকবে এটা আশা করা ঠিক নয়। স্বৈরাচারি সরকারের ৯ বছরের দ্বিগুণ এবং এর সাথে আরো ২ বছর অতিরিক্ত সময় যোগ করে মোট ২০ বছর পরেও আওয়ামী লীগ সরকার ক্ষমতা ছাড়বে না। এত বছর পরেও আওয়ামী লীগের ভিতর সুবুদ্ধি হবে কিনা এতে বিশাল সন্দেহ আছে। সব রাজনৈতিক দলের সমন্বয়ে সুষ্ঠু নির্বাচন বাংলাদেশে আদৌ হবে কিনা তা আল্লাহ এবং ভগবানই ভালো বলতে পারবে।
তিনি বলেন, ২১ আগস্ট একটি লোমহর্ষক ঘটনা এবং এই ঘটনা পুনরাবৃত্তি হোক তা বাংলাদেশের কোনো মানুষের কাম্য নয়। রাজনীতিতে প্রতিহিংসা এবং প্রতিযোগিতা থাকবে কিন্তু বর্বর হত্যাকাণ্ড কখনই মঙ্গল বয়ে আনতে পারে না। তবে সাম্প্রতি নারায়ণগঞ্জে ঘটে যাওয়া খুনের ঘটনার কোনো সুষ্ঠু বিচার হবে না। যদিও নিয়মরক্ষার্থে কিছু ব্যক্তিকে শাস্তি দেয়া হবে মাত্র। কিন্তু প্রকৃত আসামী থাকবে ধরা ছোঁয়ার বাইরে। জাতীয় প্রচার মাধ্যমের মাধ্যমে এই কথা জোর গলায় বলা যায়।
তিনি আরো বলেন, বিরোধী দল হিসেবে আমরা সফল এবং যেভাবে আন্দোলন করা উচিত, সেভাবেই জনগণের সমর্থনে বর্তমান স্বৈরাচারি সরকারের বিরুদ্ধে বিএনপি আন্দোলন করে যাচ্ছে।

https://www.youtube.com/watch?v=Eyw6hkO1Eyo

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া