adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাউথ আমেরিকান গেমস ফুটবলে ১৭ গোলের ম্যাচে হেরে গেলো আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক: ফুটবলে আর্জেন্টিনার জাতীয় দল থেকে শুরু করে ফুটসাল কিংবা বিচ ফুটবলার সবাই নিয়মিত আন্তর্জাতিক কিংবা ক্লাব ফুটবলে অংশ নেন। তার উপর ঘরোয়া ফুটবল তো আছেই।
লাতিন আমেরিকার দেশ কলম্বিয়ায় শুরু হয়েছে প্লেয়া সান্তা মার্টা ২০২৩-এর ভি সাউথ আমেরিকান গেমস। যেখানে বিভিন্ন ইভেন্টে অংশ নিয়েছে ব্রাজিল-আর্জেন্টিনাসহ লাতিন আমেরিকার বিভিন্ন দেশের ক্রীড়াবিদরা।

সাউথ আমেরিকান গেমস আর ফুটবল থাকবে না তা কী করে হয়। প্লেয়া সান্তা মার্টা ২০২৩-এর ভি সাউথ আমেরিকান গেমসেও রয়েছে ফুটবল প্রতিযোগিতা। বিচ সকার ফুটবলের ওই ইভেন্টে একই গ্রুপে রয়েছে আর্জেন্টিনা ও ব্রাজিল।

‘বি’ গ্রুপে থাকা দল দুইটি নিজেদের প্রথম ম্যাচেই মুখোমুখি হয়। যেখানে চিরপ্রতিদ্বন্দ্বীদের কাছে হেরে যায় আর্জেন্টিনা। শ্বাসরুদ্ধকর ম্যাচে ৪-৩ গোলে ব্রাজিলের কাছে হারে আলবিসেলেস্তেরা।

বুধবার নিজেদের দ্বিতীয় ম্যাচে ভেনেজুয়েলার মুখোমুখি হয় আর্জেন্টিনা। এই ম্যাচেও পরাজয়ের স্বাদ পায় মেসি-ডি মারিয়াদের দেশের ফুটবলাররা। কলম্বিয়ার মাল্টিস্পোর্টস পার্ক কোর্টের বিচ সকার স্টেডিয়াম স্থানীয় সময় দুপুর আড়াইটায় শুরু হয় ম্যাচটি।

১৭ গোলের এই ম্যাচে নির্ধারিত সময়ে ম্যাচটি ৪-৪ গোলে ড্র হলে ট্রাইবেকারে গড়ায়। সেখানে আর্জেন্টিনাকে ৫-৪ গোলে হারায় ভেনেজুয়েলার। টানা দুই হারে পয়েন্ট টেবিলের তলানিতে আলবিসেলেস্তেরা। পরের রাউন্ডে ওঠার সুযোগ একবার ক্ষীণ তাদের সামনে। গোল ডটকম
দুই ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষ স্থানে রয়েছে ব্রাজিল। সমান সংখ্যাক ম্যাচ খেলে তিন পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উরুগুয়ে এবং তৃতীয় স্থানে ভেনেজুয়েলা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া