adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকার দেশকে মৃত্যুপুরীতে পরিণত করেছে : জামায়াত

01022014_009_JAMAAT_LOGOডেস্ক রিপোর্ট : জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর সহকারী সেক্রেটারি মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া বলেছেন, তামাশা ও ভাঁওতাবাজির নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতায় এসে তাদের অবৈধ ক্ষমতাকে চিরস্থায়ী করতেই জনগণের ওপর দলন-পীড়ন চালাচ্ছে। 
রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় সারা দেশে হত্যা, সন্ত্রাস, নৈরাজ্য, গুম ও গুমের মহোতসব চলছে। মূলত গোটা দেশকেই সরকার মৃত্যুপুরীতে পরিণত করেছে। কিন্তু জুলুম-নির্যাতন চালিয়ে অতীতে কোনো স্বৈরাচারের শেষ রক্ষা হয়নি। আওয়ামী লীগেরও হবে না। তিনি অবিলম্বে সরকারকে হত্যা, সন্ত্রাস, নৈরাজ্য, গুম ও অপহরণ বন্ধ করে গণতান্ত্রিক ধারায় ফিরে আসার আহ্বান জানান। অন্যথায় সরকারকে গণরোষের মুখোমুখী হতে হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন।
খুন, গুম, অপহরণসহ আইনশৃক্সক্ষলা পরিস্থিতির চরম অবনতি এবং সড়ক ও নৌদুর্ঘটনা প্রতিরোধে ক্ষমতাসীন সরকারের সীমাহীন ব্যর্থতার প্রতিবাদে গতকাল ঢাকা মহানগর জামায়াত আয়োজিত এক বিক্ষোভ পরবর্তী সমাবেশে তিনি এ কথা বলেন। বিক্ষোভ মিছিলটি জেলখানার মোড় থেকে শুরু হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বংশাল চৌরাস্তায় এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরীর মজলিশে শূরা সদস্য অধ্যক্ষ মাওলানা আহসান উল্লাহ ও মফিজুল ইসলাম, জামায়াত নেতা এম আলম ভূঁইয়া, জি এম সেলিম, আবু আব্দুল্লাহ, খন্দকার আল আমীন, জয়নাল আবেদীন, শামীমুল বারী, আবু সেকেন্দার, মতিউর রহমান, শিবিরের জগন্নাথ বিশ্ববিদ্যালয় সেক্রেটারি দাইয়ান সালেহীন, ছাত্রনেতা আতিক, শাহীন ও মাহবুব প্রমুখ।
মিরপুরে আয়োজিত অপর বিক্ষোভ মিছিল-পরবর্তী সমাবেশে ঢাকা মহানগরীর সহকারী সেক্রেটারি মোবারক হোসাইন বলেন, গণবিচ্ছিন্ন সরকার এখন ক্ষমতা হারানোর ভয়ে উন্মাদ হয়ে উঠেছে। তারা নিজেদের ক্ষমতাকে চিরস্থায়ী করার জন্যই সারা দেশে হত্যা, সন্ত্রাস, নৈরাজ্য, গুম ও অপহরণ চালাচ্ছে। সরকার হত্যা-সন্ত্রাস চালিয়ে জনগণের প্রতিবাদী কণ্ঠকে স্তব্ধ করে দিতে চায়। কিন্তু তারা সে ষড়যন্ত্রে কখনোই সফল হবে না। সমাবেশে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরীর মজলিশে শূরা সদস্য মাহফুজুর রহমান, আব্দুল্লাহ আল মাহমুদ, আব্দুস সালাম, অধ্যাপক আনোয়ারুল হক, মিজানুল হক, দারুস সালাম সেক্রেটারি আহমদুল্লাহ, রূপনগর সেক্রেটারি নাসির উদ্দীন, ভাষানটেক সেক্রেটারি আলাউদ্দীন মোল্লা, শিবিরের ঢাকা মহানগরী পশ্চিমের সেক্রেটারি তামীম আহমদ, প্রচার সম্পাদক মশিউর রহমান, অর্থসম্মাদক আমিনুল ইসলাম শাহ ও জামায়াত নেতা আব্দুল মতিন খান প্রমুখ। এ ছাড়া রাজধানীর মোহাম্মদপুর/ধানমন্ডি জোনের উদ্যোগে মোহাম্মদপুরে, খিলগাঁও, রমনা জোনের উদ্যোগে ফার্মগেটে জামায়াতের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। নয়া দিগন্ত

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া