adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মা হলেন ‘দৃশ্যম’ অভিনেত্রী ঈশিতা

বিনােদন ডেস্ক: মেটারনিটি ফটোশুট ও রিলস নিয়ে দীর্ঘদিন চর্চায় থাকা ‘দৃশ্যম’-এর অভিনেত্রী ঈশিতা দত্ত মা হয়েছেন। আলোচিত এই অভিনেত্রী গত ১৯ জুলাই মা হয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ঈশিতা। বর্তমানে মা-ছেলে দু’জনই ভালো আছেন। এর আগে গত মার্চে একটি ছবি পোস্ট করে মা হতে যাওয়ার কথা জানিয়েছিলেন এ অভিনেত্রী।

এরপর থেকে বিভিন্ন সময় নানা তথ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঈশিতা ও বৎসল। আর অবশেষে তাদের সংসারে খুশির খবর এলো। ২০১৭ সালে মুম্বাইয়ের জুহুর ইস্কনের মন্দিরে বিয়ে হয় তাদের।

‘রিস্তো কা সৌদাগর-বাজিগর’ ধারাবাহিকে কাজের সময় প্রেম হয় বৎসল ও ঈশিতার। কিন্তু সেই সময় প্রেমের খবর কেউই প্রকাশ্যে আনেননি। শোনা যায় প্রযোজকের নিষেধ ছিল। ক্যারিয়ারের ক্ষতি হতে পারে ভেবে দু’জনই চুপ ছিলেন তারা। বিয়েতে কাছের কিছু আত্মী-স্বজন, বন্ধু ছিল। তবে বোন বলিউড নায়িকা তনুশ্রী দত্ত আসেননি।

‘দৃশ্যম’ এর দুটি পার্টেই অভিনয় করেছেন ঈশিতা। এতে বলিউড তারকা অজয়ের মেয়ের চরিত্রে অভিনয় করেন তিনি। তার জন্ম জামশেদপুরের এক বাঙালি পরিবারে।

২০১২ সালে তেলেগু ‘চণকয়ুদু’ সিনেমায় প্রথম কাজ করেন ঈশিতা। ২০১৫ সালে ‘দৃশ্যম’ এর প্রথম পর্বে অভিনয়ের পর পরিচিতি লাভ করেন তিনি। তাকে সবশেষ দেখা যায় ‘দৃশ্যম-২’ এ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া