adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সঙ্গীতা ভালবাসবেন- প্রেমিকের চুমু খাবেন না

সঙ্গীতা বিজলানিবিনোদন ডেস্ক : সিনেমা জনপ্রিয় করতে নায়ক নায়িকার প্রেম ভালবাসা আর চুমু থাকবে না, তা কি হয়। এসব দৃশ্য না থাকলে সিনেমা যে সুপার ফ্লপ হবে। তা জানেন ছবির নায়ক নায়িকারা। এদিকে ১৭ বছর পর বলিউডে প্রত্যাবর্তনের সবরকম প্রস্তুতি নিয়েছিলেন সঙ্গীতা বিজলানি। ওনীরের পরিচালনায় ‘সাব’ নামের একটি ছবিও হাতে নেন তিনি। কিন্তু ৫৩ বছর বয়সী এই অভিনেত্রী নিজে থেকেই ছবিটি ছেড়ে দিলেন।
এক সময় পর্দায় আগুন ধরানো প্রেমের দৃশ্যে কাজ করলেও এখন তাতে অস্বস্তি বোধ করছেন সঙ্গীতা। মূলত এ কারণেই পিছু হটলেন তিনি। চিত্রনাট্যে প্রয়োজন থাকলেও প্রেম, চুম্বন আর অন্তরঙ্গ দৃশ্যে মোটেই নিজেকে মানিয়ে নিতে পারছিলেন না তিনি।
‘সাব’ ছবির দৃশ্যধারণের আগে অভিনয়শিল্পীদের নিয়ে কর্মশালার আয়োজন করা হয়। এখানে সঙ্গীতা নিজের অস্বস্তির কথা জানালে তা ইতিবাচকভাবেই নেন পরিচালক ওনীর। এরপর দু’জনে আলোচনা করে কাজ না করার সিদ্ধান্ত নেন।
বার্তা সংস্থা টাইমস অব ইন্ডিয়াকে ওনীর বলেন, ‘কয়েক মাস আগে সঙ্গীতা বিজলানিকে ছবিটিতে কাজের প্রস্তাব দিয়েছিলাম। চরিত্রটি উচ্চবিত্ত সমাজের এক সুন্দরীর। কিন্তু কর্মশালা চলাকালে তিনি সাফ জানিয়ে দেন, চুম্বন কিংবা খোলামেলা দৃশ্যে কাজ করতে পারবেন না। অথচ চিত্রনাট্যে এসব দৃশ্য খুবই প্রয়োজন। যে ধরনের ঘনিষ্ঠতা প্রয়োজন তাতে স্বস্তি না পেয়ে সরে গেছেন তিনি। নির্মাতা হিসেবে গল্পের সঙ্গে আমি আপস করতে চাই না। তাই তার সরে যাওয়া মেনে নিয়েছি। তবে আমাদের বন্ধুত্ব নষ্ট হয়নি এতে। আশা করি, উপযুক্ত কাউকে তার জায়গায় নিতে পারব।’
সর্বশেষ ১৯৯৭ সালে ‘জগন্নাথ’ ছবিতে অভিনয় করেন সঙ্গীতা বিজলানি। সালমান খানের একসময়ের প্রেমিকা হিসেবে তাকে নিয়ে নানা গুঞ্জন শোনা যায় প্রায়ই। ভারতের প্রাক্তন ক্রিকেটার মোহাম্মদ আজহারউদ্দিনের সঙ্গে তিনি ঘর বাঁধলেও তাদের সংসার টেকেনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া