adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু গোল্ডকাপ-২০১৬ ফুটবল দলের জার্সী হস্তান্তর

7-1-16জহির ভূইয়া : বঙ্গবন্ধু গোল্ডকাপের কাল যশোর স্টেডিয়ামে উদ্বোধন। সব আয়োজনই প্রায় শেষ। বাকী ছিল জাতীয় দলের জার্সী হস্তান্তর পর্বটা। সেটা আজ ফুটবল ফেডারেশন ভবনে সংবাদ সম্মেলনের মাধ্যমে অনুষ্ঠিত হয়ে গেল। অনুষ্ঠানে বিএবি (বাংলাদেশ এসোসিয়েশন অফ ব্যাংক) মেম্বার সেক্রেটারী বাফুফে সভাপতির হাতে তুলে দিলেন স্পন্সরশীপের ১০ টাকার চেক। একই সঙ্গে অনুষ্ঠিত হল টাইটেল স্পন্সর ও কো-স্পন্সর কোম্পানী গুলোর সঙ্গে মিডিয়ার মাধ্যমে পরিচিতি পর্ব।

দুপুরে বাফুফে ভবনে বঙ্গবন্ধু ােগাল্ডকাপে স্পন্সর করা কোম্পানী গুলোর সঙ্গে পরিচিতি পর্বের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে শুরুতে বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন স্বাগত বক্তব্য দেন। তিনি বলেন,“২০২১ সালে বাংলাদেশ স্বাধীনতার ৫০ বছরে পা রাখবে। ২০২১ সালে বঙ্গবন্ধু গোল্ডকাপে কত গুলো দেশ অংশ নেবে তা নিয়েই বাফুফে আগামীতে কাজ করবে।”

এরপর বক্তব্য রাখলেন টাইটেল স্পন্সর এবি ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর শামীম আহমেদ, বেক্সিকোর কর্মকর্তা, হা-মিম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টও এ. কে আজাদ, টিভি রাইটস পাওয়া চ্যানেল নাইনের চেয়ারম্যান এনায়েতুর রহমান বাপ্পী, বাফুফের সিনিয়র সহ-সভাপতি ও বঙ্গবন্ধু গোল্ডকাপের সদস্য সচিব সালাম মুর্শেদী, বিএবি (বাংলাদেশ এসোসিয়েশন অফ ব্যাংক) মেম্বার সেক্রেটারী নুরুল ফজল বুলবুল, ইউএস বাংলা এয়ার লাইন্সের ডিজিএম কামরুল ইসলাম, ইফাত মাল্টি প্রোডাক্টসের পরিচালক ইফতেখার হোসেন, মাম পানীয় কোম্পানীর সহকারী জেনারেল ম্যানেজার নাহিদ ইউসুফ ও আমরা নেটওয়ার্কের ম্যানেজার এম এম মঞ্জুর মোর্শেদ।

বক্তব্য পর্ব শেষ হলে বিএবি (বাংলাদেশ এসোসিয়েশন অফ ব্যাংক) মেম্বার সেক্রেটারী কাজী সালাউদ্দিনের হাতে আনুষ্ঠানিক ভাবে ৩ বছরের চুক্তির ১০ কোটি টাকা তুলে দেন। এরপরই জাতীয় ফুটবল দল ও অ-১৯ ফুটবল দলের জার্সী স্পন্সর করা কোম্পানীর জেনারেল ম্যানেজার বক্তব্য দেন এবং জার্সী হস্তান্তর করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া