adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমাদের সত্যিই বিচ্ছেদ হলে কেউ বিশ্বাস করবেন না : মিথিলা

বিনােদন ডেস্ক: অভিনয় দক্ষতার মাধ্যমে এপার-ওপার দুই বাংলাতেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। বর্তমানে দেশে নিয়মিত পর্দায় দেখা যায় না তাকে। তবে কলকাতায় অনেক সক্রিয় তিনি। সেখানকার ওটিটিতে অনেক আগেই অভিষেক হয়েছে এই অভিনেত্রীর।

এবার ‘মায়া’র মাধ্যমে প্রথমবারের মতো কলকাতার সিনেমায় অভিষেক করলেন মিথিলা। সেখানে সিনেমা, ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে একটি সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের সঙ্গে কথা বলেছেন তিনি। এ সময় সাম্প্রতিক পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বারবার বিচ্ছেদের গুঞ্জন নিয়েও কথা বলেন এ অভিনেত্রী।

বারবার বিচ্ছেদের গুঞ্জন উঠার ব্যাপারে মিথিলা বলেন, আমার কাছে মনে হয় যেকোনো দাম্পত্য জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হওয়া, খিটিমিটি—এসব সাধারণ বিষয়। কিন্তু সেসব কোথায় থেকে কিভাবে খবরে আসে তা বুঝতে পারি না।

অভিনেত্রী বলেন, আমি যেহেতু বাইরে থাকি, এই সময়ের মাঝে নিজেদের মধ্যকার বিষয়গুলো সমাধান হওয়ার আগেই তা প্রকাশ্যে চলে আসে। এখন যদি সত্যিই কিছু সিরিয়াস ঘটে তাহলে আমরাই জানাব।

তিনি আরও বলেন, কিন্তু তার অপেক্ষা না করে গুঞ্জন বলে চাউর হচ্ছে। তো সত্যিই যদি বিচ্ছেদ হয় তাহলে কেউ বিশ্বাস করবেন না। সেই রাখাল বালকের বাঘ এলো গল্পের মতো হবে।

প্রসঙ্গত, গত ২৬ মে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার সংবাদ করে, আর দু’ মাস। তারপরই টালিপাড়ার খ্যাতনামা পরিচালকের ঘর ছাড়বেন স্ত্রী। এমন শিরোনামে সংবাদ প্রকাশের পরই গুঞ্জন উঠে বিচ্ছেদ হতে যাচ্ছে সৃজিত ও মিথিলার। যদিও সেই সংবাদে এই তারকার কারও নাম উল্লেখ ছিল না। কিন্তু নেটিজেনরা গুঞ্জন ছড়াতেই থাকেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া