adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাড়পত্র ছাড়াই মায়শাকে নিয়ে গেছে পরিবার

MAISHAডেস্ক রিপাের্ট : নারায়ণগঞ্জে আলোচিত সাত খুন মামলার পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকনের মেয়ে মায়শা ওয়াজেদ খোকনকে (১৭) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে নিয়ে গেছে পরিবারের সদস্যরা। বুধবার রাত ১১টার দিকে চিকিৎসকের ছাড়পত্র ছাড়াই মায়শাকে নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছেন ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া।

বাচ্চু মিয়া জানান, মায়শার পরিবার তাকে নারায়ণগঞ্জ নেওয়ার কথা বলে রাত ১১টার দিকে ঢামেক হাসপাতাল থেকে নিয়ে গেছে।
এর আগে মায়শাকে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের বঙ্গবন্ধু সড়কে নারায়ণগঞ্জ ক্লাবের বিপরীতে একটি কোচিং সেন্টার থেকে বের হলে দুর্বৃত্তরা ‘বিষযুক্ত মিষ্টি’ খাওয়ায়ে অপহরণের চেষ্টা করে।
আশঙ্কাজনক অবস্থায় মায়শাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসকরা তার পাকস্থলী ওয়াস করেন।
এর আগে ২২ আগস্ট মঙ্গলবার নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায় নিম্ন আদালতে দেওয়া মৃত্যুদণ্ডপ্রাপ্ত ২৬ জনের মধ্যে ১১ জনের সাজা কমিয়ে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন হাইকোর্ট। আর ১৫ জনের আগের মৃত্যুদণ্ড বহাল রাখা হয়।
গত ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত ২৬ জনের মৃত্যুদণ্ড দেন। নারায়ণগঞ্জ আদালতের পিপি ছিলেন ওয়াজেদ আলী খোকন।
মামলা পরিচালনা করতে গিয়ে কখনো আসামিপক্ষের চোখ রাঙানি, ও রোষানলে পড়লেও শেষ পর্যন্ত কড়াভাবেই আইনি লড়াই চালান ওয়াজেদ আলী খোকন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া