adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মানিব্যাগে রাখার ফোন আসছে আপনার কাছে

PHONEডেস্ক রিপোর্ট :  ক্রেডিট কার্ডের সমান আয়তন ও পুরুত্বের ফোনের খবর কেউ জানেন কি? এই ফোন আপনার মানিব্যাগ কিংবা ওয়ালেটে ক্রেডিট কার্ডের মতই রাখা যাবে। হালকা এবং পাতলা হওয়ার কারণে এই ফোন বহন করাও সহজ। পাতলা ও ছোট আকারের এই ফোনটি উতপাদন করেছে আইকার্ড ফোন নামের একটি প্রতিষ্ঠান। ই-কর্মাস ওয়েবসাইটগুলো এই ফোনগুলোর হদিস মিলছে।

আইকার্ড ফোনের সবচেয়ে পাতলা ফোনটি হলো ৪.৮ মিলিমিটার পুরুত্বের। এটাকে বলা হচ্ছে মিনি সেল ফোন। প্রতিষ্ঠানটি দাবি করছে এটি পৃথিবীর সবচে ছোট মোবাইল ফোন। 

ফোনটি এমপিথ্রি প্লেয়ার হিসেবে ব্যবহার করা যাবে। এতে ভাইব্রেশন রিংটোনও আছে। সাদা রঙের এই ফোনটি জিএসএম কাশ ৮৫০/৯০০/১৮০০/১৯০০ মেগাহার্টজ ব্যান্ড নেটওয়ার্ক সমর্থন করে। এটিতে ইংরেজি এবং রুশ কিবোর্ড রয়েছে। এছাড়া ফোনটি মাল্টি ল্যাংগুয়েজও সমর্থন করে। 

ফোনটির বিশেষ ফিচার হিসেবে রয়েছে, ব্লুটুথ, শক ফাংশন, মেসেজ, এমপিথ্রি ফাংশন এবং এফএম রেডিও। 

ফোনটির ব্যাটারি ৩২০ মিলিঅ্যাম্পায়ার আওয়ারের। ব্যাটারিতে একবার চার্জ দিলে ২.৫ ঘণ্টা একটানা কথা বলা যাবে। অন্যদিকে এটি ৭২ ঘণ্টা পর্যন্ত একটানা স্ট্যান্ডবাই মোডে সচল থাকবে। 

ফোনটি কেনার ইচ্ছা যদি কারো জাগে তবে করার কিছু নেই। কেননা, সবচে পাতলা এই ফোনটির স্টক ফুরিয়েছে। তবে শোনা যাচ্ছে আইকার্ড মিনি ফোনটি খুব শিগগিরই বাজারে আসবে। সেই পর্যন্ত না হয় অপো করুন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া