adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশের বিরুদ্ধে অসাধারণ খেলে ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দলে ম্যাকেঞ্জি ও আথানাজে

স্পোর্টস ডেস্ক: কয়েকদিন আগেই ওয়েস্ট ইন্ডিজ এ’ দলের হয়ে বাংলাদেশ সফরে এসেছিলেন কার্ক ম্যাকেঞ্জি এবং অ্যালিক আথানাজে। বাংলাদেশ এ’ দলের বিপক্ষে অসাধারণ ব্যাটিং করেছেন এই দুই ক্যারবিয়ান। আর তাই ভারতের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের দলে ডাক পেয়েছেন এই দুই ক্যারিবিয়ান। দলে ফিরেছেন স্পিনার রাহকিম কর্নওয়ালও। – ক্রিকফ্রেঞ্জি

২২ বছর বয়সী ওপেনার ম্যাকেঞ্জি বাংলাদেশ এ’ দলের বিপক্ষে ৯১ এবং ৮৬ রানের দুটি ইনিংস খেলেছেন। আর চারে নামা আথানাজে একই সিরিজে খেলেন ৮৫ এবং ৪৫ রানের ইনিংস। এই ইনিংসগুলোর কারণেই জাতীয় দলের সুবাস পাচ্ছেন তারা।

এই দুজনের ব্যাপারে ক্যারিবিয়ানদের নির্বাচক ডেসমন্ড হেইনেস বলেন, বাংলাদেশে এ’ দলের সফরে ম্যাকেঞ্জি এবং আথানাজের ব্যাটসম্যানশিপ এবং এপ্রোচ দেখে আমরা খুবই পুলকিত। এই দুই তরুণ ব্যাটার রান করেছে এবং দায়িত্ব নিয়ে খেলেছে। আমরা বিশ্বাস করি, সুযোগটা তাদের প্রাপ্য।

ভারতের বিপক্ষে প্রথম টেস্টের দলে বড় চমক কর্নওয়াল। ২০২১ সালের নভেম্বরে শেষবারের মতো টেস্ট খেলেছেন কর্নওয়াল। কিছুদিন আগেই ইনজুরিতে পড়েছিলেন গুড়াকেশ মোতি। এই সিরিজে তাই খেলা হচ্ছে না তার। মোতির ইনজুরিতে দলে ফিরেছেন বাঁহাতি স্পিনার জোমেল ওয়ারিকানও।
আগামী ১২ জুলাই ডোমিনিকায় শুরু হবে ওয়েস্ট ইন্ডিজ ও ভারতের মধ্যকার প্রথম টেস্ট। সিরিজের দ্বিতীয় টেস্ট ২০ জুলাই শুরু হবে, ভেন্যু পোর্ট অব স্পেইন। টেস্ট সিরিজ শেষে দুই দল পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলবে।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড- ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, অ্যালিক আথানাজে, ত্যাগনারায়ন চন্দরপল, রাহকিম কর্নওয়াল, জশুয়া দা সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, জেসন হোল্ডার, আলজারি জোসেফ, কার্ক ম্যাকেঞ্জি, রেমন রেইফার, কেমার রোচ এবং জোমেল ওয়ারিকান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া