adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বেঁচে আছেন শশী কাপুর

soshi-kapur20160324061844বিনোদন ডেস্ক : বলিউডের একসময়ের হার্টথ্রব হিরো শশী কাপুর মারা গেছেন বলে সম্প্রতি ভারতীয় কিছু সংবাদমাধ্যমে প্রচার হয়। কিন্তু শশী কাপুরের পরিবার জানান, তিনি বেঁচে আছেন এবং সম্পূর্ণ ভালো আছেন। 

তার মৃত্যু গুঞ্জনের খবর মিথ্যা জানিয়ে শশী কাপুরের ভাগ্নে অভিনেতা ঋষি কাপুর টুইটারে লিখেছেন, ‘এসব গুঞ্জন বন্ধ করুন। মামা (শশী কাপুর) এখন বাসায় রয়েছেন। তিনি এখনও জীবিত এবং সুস্থ আছেন।’

১৯৬১ সালে `ধর্মপুত্র`  ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন শক্তি কাপুর। ৭৮ বছর বয়সী এই অভিনেতা বেশ কিছুদিন ধরেই কিডনীর সমস্যায় ভুগছেন। এ কারণে হুইল চেয়ারে বসে চলাফেরা করেন তিনি। একইসাথে শশী কাপুর বুকে ব্যথা ও শ্বাসকষ্ট রোগে ভুগছেন। তবে চিকিৎসা দেয়ার পর তার অবস্থার উন্নতি হয়েছে। এমনটাই জানিয়েছেন তার চিকিৎসক।

উল্লেখ্য, শশী কাপুর প্রায় ১২০টি বলিউড ছবিতে অভিনয় করেছেন। তার অভিনীত অনেক ছবি হিট-সুপারহিট হয়। ’৬০ ও ’৭০ দশকে বলিউডের অন্যতম সেরা অভিনেতাও ধরা হয়ে থাকে তাকে। অভিনয়ে অসাধারণ অবদান রাখার জন্য ২০১১ সালে তাকে পদ্মভূষণ সম্মাননা দেয় হয়। বলিউডের কাপুর বংশের জনপ্রিয় এই তারকা হলেন ভারতের বিশিষ্ট অভিনেতা পৃথ্বিরাজ কাপুরের দ্বিতীয় পুত্র। তার ছোট ভাই রাজ কাপুর ও শাম্মী কাপুর। শশী কাপুর অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলো হলো ‘ওয়াক্ত’, ‘কাভি কাভি’, আওয়ারা, ‘আ গালে লাগ জা’, ‘রোটি কাপড়া অউর মাকান’, ‘হিরালাল পান্নালাল’, ‘দিওয়ার’ প্রভৃতি। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া