adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নেতা কর্মীদের প্রতি খালেদার নির্দেশ – সরকারের উসকানিতে পা দিবেন না

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন দলটির জ্যেষ্ঠ আট নেতা। বুধবার বিকেল পৌনে ৫টায় পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের কারাগার থেকে বের হয়ে আসেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে জ্যেষ্ঠ নেতারা। কারাগারের ফটকের সামনে উপস্থিত সাংবাদিকদের মির্জা ফখরুল বলেন, ‘সরকারের উসকানিতে পা না দিয়ে শান্তিপূর্ণ আন্দোলনের নির্দেশ দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।’

ফখরুল বলেন, ‘দেশনেত্রীর শরীরিক অবস্থা ও স্বাস্থ্য ভালো আছে। তাঁর মনোবল অটুট আছে। তার সাথে কথা বলে আমরা বুঝতে পেরেছি তিনি দেশের জন্য যে কোনো ত্যাগ শিকারে প্রস্তুত আছেন।’

এর আগে দুপুর ৩টার দিকে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের কারাগারে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান দলটির জ্যেষ্ঠ আট নেতা।

তারা হলেন— বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ড. আবদুল মঈন খান, মির্জা আব্বাস, আমির খসরু মাহমুদ চৌধুরী এবং বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার।

লে. জে. (অব.) মাহবুবুর রহমান ও নজরুল ইসলাম খানের থাকার কথা থাকলেও তারা উপস্থিত হননি।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৫ বছর কারাদণ্ডের রায় দেন। এরপর তাকে পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়।

খালেদা জিয়া নিম্ন আদালতের দেয়া সাজার বিরুদ্ধে আপিল করেছেন। একই সঙ্গে তার জামিন চেয়েও আবেদন করেছেন আইনজীবীরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া