adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার যৌনতার পেশায় ফিরে যাচ্ছেন সানি লিওন

SANIবিনোদন ডেস্ক : বলিউডে তিনি যেকটি চলচ্চিত্র করেছেন তার সবকটিতেই ছিল যৌনতার বাড়াবাড়ি। আর এতেই বোঝা যায়, আগের পেশা থেকে এখনো পুরোপুরি বেরিয়ে আসতে পারেননি তিনি। বর্তমানে তিনি নাকি একটি অ্যাডাল্ট বিজ্ঞাপনের শুটিং সেরেছেন। আইএমবেশরম ডট কম নামে ওই ওয়েবসাইটের শুটিংয়ে খোলামেলা পোশাকেই সবাইকে মাত করেছেন সানি।

আর তা দেখে গুঞ্জন উঠছে তাহলে কি আগের জগতেই ফিরে যাওয়া পরিকল্পনা করছেন সানি লিওনি? ফিরে গেলেও অবশ্য অবাক হওয়ার কিছুই নেই। যাবেনই বা না কেন, সানির বলিউড প্রবেশ এবং একের পর এক ছবিতে অভিনয় নিয়ে বিতর্কের জল কম ঘোলা হয়নি। তবে নিন্দুকের মুখে ছাই দিয়ে ক্যারিয়ারের ঝোলায় পুড়েছেন ১৩টি ছবি! তবে ১২তম ছবি মুক্তি নিয়েই বেঁধে গেল গণ্ডগোল, ভারতীয় সেন্সরবোর্ডে আটকে গেছে ‘মস্তিজাদে’।

মিলাপ জাভেরির পরিচালনায় এ ছবিতে সানির সঙ্গে অভিনয় করেছেন তুষার কাপুর। মে মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি। তবে ছবির বেশিরভাগ দৃশ্য মাত্রাতিরিক্ত সাহসী বলেই মুক্তির অনুমতি দেয়নি সেন্সরবোর্ড।

আসলে সময়টা ভালো যাচ্ছে না সানির, শনি ঝুলছে তার কপালে। অশ্লীলতা ছড়ানোর অভিযোগে তার বিরুদ্ধে মামলাও চলছে আদালতে। ছোটপর্দায় তাকে নিষিদ্ধ ঘোষণা করেছে টেলিভিশন প্রযোজক সংগঠন। এবার আটকে গেল ‘মস্তিজাদে’।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া