adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রুবেল বিসিবির ক্লোজ মনিটরিংয়ে আছে : পাপন

paponহুমায়ুন সম্রাট : বাংলাদেশ দলের ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে নাজনীন আখতার হ্যাপি ধর্ষণ মামলা করার পর থেকেই  তাকে (রুবেল) ক্লোজ মনিটরিংয়ে (গভীর পর্যবেক্ষণ) রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ঘটনাটি রুবেলের ব্যক্তিগত হওয়ায় এখনই তার বিরুদ্ধে বিসিবি কোনো সিদ্ধান্ত নিচ্ছে না। পর্যবেক্ষণ শেষে সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
তিনি বলেন, যেখানে সাকিবের মতো বিশ্বসেরা ক্রিকেটারকে শাস্তি পেতে হয়েছে সেখানে রুবেলকেও তার কর্মফল পেতে হবে। তবে যেহেতু তার বিষয়টি ব্যক্তিগত সেহেতু বিসিবির পক্ষ থেকে সিদ্ধান্ত এখনই নেওয়া যাবে না। এ বিষয়ে বিসিবি আরো পর্যবেক্ষণ করবে।
আজ মঙ্গলবার মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মহান বিজয় দিবস উপলক্ষে শহীদ জুয়েল ও মুস্তাক একাদশের খেলা দেখতে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, বিসিসি শৃঙ্খলার বিষয়ে সব সময়ই কঠোর। এ বিষয়ে কাউকে ছাড় দেওয়া হয় না। রুবেলের বিষয়েও তাই হবে। তবে তার বিষয়টি একান্তই ব্যক্তিগত হওয়ায় বিসিবি এখন কোনো সিদ্ধান্ত না নিয়ে ‘ক্লোজ মনিটরিংয়ে’ রেখেছে। রুবেল হোসেনের বিরুদ্ধে যে কোনো সিদ্ধান্ত নিতে সময়ের প্রয়োজন বলে জানান পাপন। এ সময় তিনি বিসিবির জাদুঘর প্রতিষ্ঠা ও সাবেক ক্রিকেটারদের স্মৃতি সংরক্ষণ বিষয়েও কথা বলেন।
rubelজাতীয় দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন নাজনীন আক্তার হ্যাপী নামের এক অখ্যাত অভিনেত্রী। শনিবার বিকেলে তিনি এ মামলা দায়ের করেন। মিরপুর মডেল থানায় বাদী নিজে উপস্থিত হয়ে এই মামলাটি দায়ের করেন। এরপর থেকেই বিষয়টি নিয়ে সারা দেশে সমালোচনা ঝড় শুরু হয়।
উল্লেখ্য, মোস্তাফিজুর রহমান মানিকের ‘কিছু আশা কিছু ভালোবাসা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় হ্যাপীর। এরপর ‘সমসাময়িক’ নামের একটি ছবিতে অভিনয় করেন। এদিকে, ক্রিকেটার রুবেল হোসেন হাইকোর্ট থেকে আগাম জামিন পেয়েছেন। নারী ও শিশু নির্যাতন দমন আইনে নির্যাতনের অভিযোগে চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপীর করা মামলায় তিনি ৪ সপ্তাহের এই আগাম জামিন পেয়েছেন।
আগাম জামিন চেয়ে করা আবেদনের শুনানি শেষে সোমবার (১৫ ডিসেম্বর) বিচারপতি সৈয়দ এ বি মাহমুদুল হক ও বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরীসমন্বয়ে গঠিত হাইকোর্ট ডিভিশন বেঞ্চ তার জামিন মঞ্জুর করেন। ক্রিকেটার রুবেল হোসেনের পক্ষে জামিন আবেদনের শুনানি করেন অ্যাডভোকেট শ ম রেজাউল করিম। সরকারপক্ষে ছিলেন ডেপুটি এটর্নি জেনারেল বশিরউল্লাহ।
পরে অ্যাডভোকেট শ ম রেজাউল করিম সাংবাদিকদের বলেন, আদালত তার আবেদনের নিষ্পত্তি করে ৪ সপ্তাহের অন্তবর্তীকালীন আগাম জামিন দিয়েছেন। জামিনের মেয়াদ শেষ হলে তাকে বিচারিক আদালতে গিয়ে আবার জামিন নিতে হবে।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া