adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১১ সেপ্টেম্বর পিএসজিতে অভিষেক ঘটবে মেসির, প্রতিপক্ষ ক্লেরমন্ট ফুট

স্পোর্টস ডেস্ক : ফুটবল বিশ্বের তারকা লিওনেল মেসি তার নতুন দদল পিএসজির সঙ্গে চুক্তি সেরে ফেলেছেন। আগামী দুই বছরের জন্য লিগ ওয়ানের দলটিতে মাঠ মাতাতে দেখা যাবে ৩৪ বছর বয়সী এই ফরোয়ার্ডকে।

নতুন পথচলায় আবারো নেইমারের সঙ্গে জুটি গড়তে চলেছেন তিনি। দীর্ঘদিনের বন্ধু অ্যাঞ্জেল ডি মারিয়ার সঙ্গে প্রথমবারের মতো ক্লাব জার্সিতে দেখা যাবে তাকে। মেসির হাতে আরও এক মৌসুমের জন্য চুক্তি বাড়ানোর সুযোগ রয়েছে।

চাইলে ২০২৪ সাল পর্যন্ত ফ্রান্সের সর্বোচ্চ লিগের দলটিতে খেলতে পারবেন তিনি। প্রতি মৌসুমে পাবেন ৩৫ মিলিয়ন ইউরো বাংলাদেশি মুদ্রায় ৩৪৮ কোটি ৩২ লাখ টাকারও বেশি।

পিএসজির জার্সিতে মেসির অভিষেক এটাই এখন সবচেয়ে বড় প্রশ্ন। ফ্রান্সের গণমাধ্যমগুলোর বরাতে এর উত্তর দিয়েছে মার্কা। স্প্যানিশ গণমাধ্যমটি জানিয়েছে, আগামী ১৪ আগস্ট ঘরের মাঠে স্ট্রাসবার্গের মুখোমুখি হবে পিএসজি। এত অল্প সময়েই মেসিকে মাঠে নামানো প্রায় অসম্ভব বলা চলে।

কারণ তার আগে অনুশীলনে অংশ নিতে হবে তাকে। ২০ আগস্ট রেইমের মুখোমুখি হবে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা। এই দুই ম্যাচেও খেলার সম্ভাবনা কম মেসির। কারণ ক্লাব কর্তৃপক্ষ চাইছে সমর্থকদের সামনে ঘরের মাঠে তার অভিষেক করাতে। তাই আগামী ১১ সেপ্টেম্বর ফ্রান্সের দ্বিতীয় বিভাগের দল ক্লেরমন্ট ফুটের বিপক্ষেই নতুন জার্সিতে দেখা যাবে আর্জেন্টাইন মহাতারকাকে। – মার্কা/ আরটিভি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া