adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেড় দশকের সংসার, সৌদকে নিয়ে যা বললেন সুবর্ণা মুস্তাফা

বিনােদন ডেস্ক: দেশবরেণ্য অভিনেত্রী-সাংসদ সুবর্ণা মুস্তাফা ও নির্মাতা বদরুল আনাম সৌদের ১৫তম বিবাহবার্ষিকী ছিলাে শুক্রবার (৭ জুলাই)। ২০০৮ সালের ঐ দিনে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এ তারকা জুটি। সেই থেকে আজ অবধি দুজন-দুজনের পথ চলার সঙ্গী হয়ে আছেন।

বিশেষ এই দিনটি কেন্দ্র করে নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন সুবর্ণা মুস্তাফা। যেখানে স্বামী সৌদের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করে এই অভিনেত্রী লেখেন, শুভ বিবাহবার্ষিকী প্রিয় সৌদ। আমাদের একসঙ্গে ১৫ বছরের এই সময়টাতে আমরা অনেক উত্থান-পতনের মধ্য দিয়ে গিয়েছি।

তিনি আরও লেখেন, সেখানে ভালো সময় যেমন ছিল, তেমনি ছিল খারাপ সময়ও। কিন্তু আমরা সবসময়ই ঐ খারাপ সময়গুলো পার করে গিয়েছি। আমরা একজন আরেক জনকে ভালোবাসা এবং শ্রদ্ধার মাধ্যমে উভয়েই শক্তি খুঁজে পেয়েছি। তোমাকে সবসময় ভালোবাসি।

সুবর্ণা মুস্তাফার ওই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন দেশের শোবিজ তারকাদের অনেকেই।

সৌদের পরিচালনায় বেশ কিছু নাটকে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা। শোনা যায়, ‘ডল্‌স হাউজ’ ধারাবাহিক নাটক নির্মাণের সময় সম্পর্কে জড়ান সুবর্ণা-সৌদ। সেখান থেকে বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

২০১৭ সালে মুক্তি পাওয়া ‘গহীন বালুচর’ সরকারি অনুদানে পরিচালনা করেন সৌদ। এতে সুবর্ণাও অভিনয় করেন। সিনেমাটি বেশ কয়েকটি বিভাগে জাতীয় পুরস্কার জেতে। সৌদ পেয়েছিলেন শ্রেষ্ঠ পরিচালক ও শ্রেষ্ঠ সংলাপ রচয়িতার পুরস্কার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া