adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সংবাদ সম্মেলনে স্টিভেন স্মিথ- সাকিবদের অতি আত্মবিশ্বাস দেখে আমি বিস্মিত

SMITHক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ দলের প্রধান কোচ চ-িকা হাথুরুসিংহে অনেক আগেই বলে রেখেছেন স্কোরলাইনটা ২-০ দেখতে চান। দুইদিন আগে সাকিব আল হাসান ও তার সঙ্গে সুর মেলালেন। বললেন, ‘এটা সম্ভব।’ বাংলাদেশের-কোচ ক্রিকেটারদের কথা অজিদের কানে পৌঁছায়। শুনে রীতিমত অবাক অধিনায়ক স্টিভেন স্মিথ।
রোববার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। তার আগে সংবাদ সম্মেলনে স্মিথ বলেন, ‘বাংলাদেশ ১০০ টেস্ট খেলে জিতেছে ৯টিতে। আমি তাদের অতি আত্মবিশ্বাস দেখে কিছুটা বিস্মিত। হয়তো তারা হোম কন্ডিশনের সুবিধা পাবে বলেই এভাবে ভাবছে।
টাইগারদের কথা শুনে অবাক হলেও সাকিব-মুস্তাফিজের ওপর বাড়তি নজর রয়েছে স্মিথদের। ‘সাকিব সবসময় যেমন করে, এখানে তেমনই করবে। অবশ্যই ভালো। আর মুস্তাফিজের সেøায়ারগুলো অবশ্যই আমাদের মাথায় থাকবে এবং সেই অনুযায়ী আমরা ভালো খেলার চেষ্টা করবো।
‘প্রস্তুতি ম্যাচ না হওয়ায় খুব একটা আক্ষেপ নেই আমাদের। বৃষ্টির কারণে কয়েকটা অনুশীলন সেশন করতে পারিনি এটাই অসুবিধা। তারপরও আমরা মাঠে নামার জন্য প্রস্তুত। আমার মনে হয় এখানকার উইকেট ভারতের মতোই হবে।
অস্ট্রেলিয়া একাদশ: স্টিভ স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, অ্যাশটন অ্যাগার, প্যাট কামিন্স, পিটার হ্যান্ডসকম্ব, জশ হেইজেলউড, উসমান খাজা, নাথান লায়ন, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথিউ রেনশ, ম্যাথু ওয়েড।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া