adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আন্ডারওয়্যার প্রদর্শন করে বিপাকে নেইমার – তদন্তে ফিফা

স্পোর্টস ডেস্ক : ফিফার নিয়মানুযায়ী খেলোয়াড়দের অর্ন্তবাস প্রদর্শনের কোনো নিয়ম বা বৈধতা নেই। সোমবারের ক্যামেরুনের বিপক্ষে ম্যাচ শেষে জার্সি খুলে ফেলে ব্রাজিল তারকা নেইমার। আর সেময় তার অর্ন্তবাসের কিছু অংশ দেখা যায়।
ফিফার অনুমতি ছাড়া কোনো কিছু দেখানোর এখতিয়ার নেই খেলোয়াড়দের। সুয়ারেজের কামড়ের ঘটনার রেশ কাটতে না কাটতেই আন্ডারওয়ার (অন্তবাস) প্রদর্শন করায় নেইমারে বিষয়ে তদন্তে নেমেছে ফিফা।
ফিফা বিশ্বকাপ-২০১৪ নিয়মানুযায়ী যে কোনো আন্ডারগার্মেন্টন্সের জন্য পৃষ্ঠপোষক দরকার হয়। অননুমোদিত আন্ডারওয়্যার যদি খেলোয়াড়দের জন্য ভাগ্য বয়ে আনে, তবুও তাদের নিরাপত্তার কথা বিবেচানা করে এটা পরা যাবে না।
ক্যামেরুনের বিপক্ষে জয়ের পর নেইমার তার জার্সি খুলে ফেলে। এরপর তার আন্ডারওয়্যার এর কিছুটা প্রদর্শিত হয়। টুইটারের পাওয়া নেইমারের একটি ছবিতে দেখা যায়, খেলার হাফটাইমে তার আন্ডারপ্যান্ট পরিবর্তন করেছে, যা দেখতে অনেকটা ব্রাজিলের পতাকার মতো।
কিছু কিছু ভক্ত টুইটারের মাধ্যমে এটা অন্যদের সঙ্গে শেয়ার করেছেন। ফিফাই এ বিষয়টা তদন্তের আওতায় আনবে, সম্ভব হলে নেইমারকে জিজ্ঞাসাবাদ করবে বলে ইয়াহু নিউজ জানিয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া