adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তামিম ইকবাল খুব ভালো মানুষ, জানি না তার সঙ্গে কী হচ্ছে : হাসমতউল্লাহ শহীদি

স্পোর্টস ডেস্ক: ওয়ানডে সিরিজ শুরুর আগে তামিম ইকবালকে নিয়ে ট্রফি উন্মোচন করেছেন হাসমতউল্লাহ শহীদি। প্রথম ওয়ানডের পর হঠাৎ করেই গত বৃহস্পতিবার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন বাংলাদেশ অধিনায়ক তামিম।

টাইগার ওপেনারের এমন আকস্মিক সিদ্ধান্তে অবাক হয়েছেন শহীদি। দ্বিতীয় ওয়ানডের আগে এই আফগান ব্যাটার জানিয়েছেন সবার মতো তারাও তামিমের সিদ্ধান্তে বিস্মিত হয়েছেন। তামিমের প্রশংসাও করেছেন আফগান অধিনায়ক। সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি জানি না তার সঙ্গে কী হচ্ছে।

আমরা আমাদের নিয়েই ভাবছি। কিন্তু এটা বলতে পারেন, তার খবরটা সবার জন্যই অবাক করার মতো ছিল। সে খুবই ভালো মানুষ। খুবই দয়ালু। আমি তাকে অনেক সম্মান করি।
তামিমের না থাকা আফগানিস্তানের জন্য যে ভালো হয়েছে সেটা গোপন করেননি শহীদি। তিনি বলেছেন, সে বাংলাদেশ দলের শীর্ষ ক্রিকেটার। সে অভিজ্ঞ ক্রিকেটার, অধিনায়ক। দীর্ঘদিন সে আন্তর্জাতিক ক্রিকেট খেলেছে। তার না থাকাটা আমাদের সুবিধা হবে।

এরই মধ্যে প্রথম ওয়ানডেতে ডাক ওয়ার্থ লুইস পদ্ধতিতে ১৭ রানে জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে আফগানিস্তান। দ্বিতীয় ম্যাচে জিতেই তারা সিরিজ নিশ্চিত করতে চায়। সিরিজ জয় নিশ্চিত করতে যেকোনো চ্যালেঞ্জের মোকাবেলা করতে প্রস্তুত তারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া