adv
৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় আসছেন পাওলি দাম

PAULIবিনোদন প্রতিবেদক : কলকাতার ছবি নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন আলোচিত অভিনেত্রী পাওলি দাম। চলতি বছরের শুরু থেকে শেষ পর্যন্ত কলকাতার সাতটি বাংলা ছবিতে দেখা যাবে এ অভিনেত্রীকে।
গত বছর হিন্দি ছবি ‘অঙ্কুর আরোরা কি মার্ডার কেস’-এ অভিনয় করেছিলেন তিনি। এরপর আর কোন হিন্দি ছবিতে পাওয়া যায়নি।
বর্তমানে বাংলা ছবি নিয়েই ব্যস্ত তিনি। এদিকে বাংলাদেশে হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ ছবিতে অভিনয় করছেন পাওলি। এ ছবিতে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিবের বিপরীতে দেখা যাবে তাকে। একজন পতিতার চরিত্রে পাওলি এ ছবিতে কাজ করেছেন।
শাকিব-পাওলি অভিনীত এ ছবিটি এরই মধ্যে দর্শকদের মাঝে বেশ কৌতূহল তৈরি করছে। এরই মধ্যে ছবির বেশির ভাগ শুটিং শেষ হয়েছে। আগামী মাসেই আবারও শুটিং শুরু হবে এ ছবির। এ লটে ছবিতে থাকা পাঁচটি গানের শুটিং হবে।
এরই মধ্যে শাকিব খান ও পাওলির সঙ্গে যোগাযোগ করা হয়েছে শিডিউলের জন্য। তারা দুজনই আগামী মাসে সময় দেবেন বলে জানিয়েছেন পরিচালক কল্লোল। সে হিসেবে আগামী মাসেই পাওলির ঢাকা আসার কথা রয়েছে। তবে তারিখ এখনও চূড়ান্ত হয়নি। সোহানী হোসেনের কাহিনী অবলম্বনে এ ছবির ছয়টি গানে কণ্ঠ দিয়েছেন সামিনা চৌধুরী, জেমস, মমতাজ, কনা, মিলা, পান্থ কানাই ও পূজা।
সবকটি গানের সুর ও সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার। এরই মধ্যে অনলাইনে ছবিটির ফাস্টলুকের একটি টিজার প্রকাশ করা হয়েছে। ছবিটিতে শাকিব ও পাওলি দাম ছাড়াও অভিনয় করছেন আহমেদ রুবেল, শামীমা নাজনীন, রিনা খান, শিমুল খান, ডন, কাবিলাসহ অনেকে।

এ ছবি প্রসঙ্গে পরিচালক হাসিবুর রেজা কল্লোল জানান, আগামী মাসেই পাঁচটি গানের শুটিংয়ের জন্য শাকিব ও পাওলি শিডিউল দেবেন বলে জানিয়েছেন। দুজনের সময় মিলিয়েই তারিখ চূড়ান্ত হবে। আশা করছি একটি পরিপূর্ণ ছবি সবাইকে উপহার দিতে পারবো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া