adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জিয়ার মাজার নিয়ে খেললে দেশে আগুন জ্বলবে : প্রধান

Prodanডেস্ক রিপোর্ট : জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল আলম প্রধান হুশিয়ারি করে বলেছেন, শহীদ জিয়ার মাজার নিয়ে রাজনৈতিক খেলা খেললে সারাদেশে আগুন জ্বলবে। দয়া করে ওই মাজারে হাত দেবেন না। হাত পুড়ে যাবে।
তিনি বলেন, সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র। বুধবার বিকালে রংপুর নগরীর পাবলিক লাইব্রেরি মাঠে রংপুর জেলা জাগপা আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুশিয়ারি উচ্চারণ করেন। শফিউল আলম বলেন, অবৈধ সরকার দেশবাসীর বিরুদ্ধে কসাইয়ের ভূমিকা পালন করছে। এদের হাতে বাঙালি পাহাড়ি, বিহারি, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান কেউই নিরাপদ নয়।
স্বাধীনতা সংগ্রামে পুলিশ বিডিআর, সেনাবাহিনীর গৌরবোজ্জ্বল ভূমিকার কথা উল্লেখ করে আইনশঙ্খলা রক্ষাকারী বাহিনীর উদ্দেশে জাগপা প্রধান বলেন, অবৈধ সরকারের হুকুম তামিল করতে আপনাদের ভাই ও সন্তানের বুকে গুলি চালাবেন না। মনে রাখবেন, আপনারা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গর্বিত কর্মচারী, শেখ হাসিনার লাঠিয়াল নন। গুম, খুন, অপহরণ, হত্যা করা আপনাদের কাজ নয়।
জাগপা কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও রংপুর জেলা কমিটির সভাপতি খন্দকার আবিদুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- জাগপার সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, কেন্দ্রীয় ছাত্র ও শিক্ষাবিষয়ক সম্পাদক শামিম আক্তার পাইলট, যুব জাগপার কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিন, জেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আখতারুজ্জামান স্যান্ডো, নগর সভাপতি নূর আলম, সাধারণ সম্পাদক আব্দুল মজিদ লাভলু, অর্থ সম্পাদক রেজাউল করিম তাবু, জাগপা ছাত্রলীগ সভাপতি সানমুন, সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক মো. শামিম, র“হুল আমিন, আবুল বাশার প্রমুখ।
এর আগে শফিউল আলম প্রধান নিহত যুবদল নেতা আব্রাহাম লিংকন ও কারাবন্দি রংপুর শহর জামায়াত সেক্রেটারি জিল্লর রহমানের বাসভবনে যান ও পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া