adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিনামূল্যে এমবাপ্পেকে ছাড়বো না: পিএসজি সভাপতি

স্পোর্টস ডেস্ক: পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে নিজেদের ভাবনা জানিয়ে দিলেন। তার পরিষ্কার বার্তা, চলতি মৌসুমে প্যারিসে থাকতে চাইলে অবশ্যই নতুন চুক্তিতে সই করতে হবে ফরাসি তারকাকে। কারণ, পরের বছর কোনোভাবেই তাকে বিনামূল্যে ছাড়তে চায় না লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। গোল ডটকম

পিএসজিতে এমবাপ্পের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০২৪ সালের জুনে। এই চুক্তি নবায়ন না করার ইচ্ছার কথা গত মাসে ক্লাবকে চিঠি দিয়ে জানিয়ে দেন ২৪ বছর বয়সী ফরোয়ার্ড। যদিও সেই চিঠি কর্তৃপক্ষ দেখার আগেই ফাঁস হয়ে যায় গণমাধ্যমে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে শুরু হয় টানাপোড়েন।
পরে এমবাপে বলেন, চুক্তির মেয়াদ আর না বাড়ানোর বিষয়টি পরিষ্কার করতেই কেবল ক্লাব কর্তৃপক্ষের কাছে চিঠি পাঠিয়েছিলেন তিনি। তাকে রিয়াল মাদ্রিদের কাছে বিক্রি করে দেওয়ার দাবিও তিনি কখনই তোলেননি বলে জানান এই তারকা। অতীতে একাধিকবার এমবাপেকে দলে টানার চেষ্টা করে ব্যর্থ হয় মাদ্রিদের ক্লাবটি। বিডিনিউজ
২০১৭ সালে ধারে মোনাকো থেকে আসার পর চুক্তি অনুযায়ী পরের বছর এমবাপেকে ১৮ কোটি ইউরোতে কিনে নেয় পিএসজি। এখন ২০২৩-২৪ মৌসুম শেষে তিনি ‘ফ্রি এজেন্ট’ হয়ে চলে গেলে আর্থিকভাবে বড় অঙ্কের ক্ষতি হবে ক্লাবটির।
লুইস এনরিকেকে নতুন কোচ হিসেবে পরিচয় করিয়ে দেওয়ার অনুষ্ঠানে বুধবার নাসের আল খেলাইফি পরিষ্কার বলে দেন, এমবাপ্পেকে বিনামূল্যে ছাড়বেন না তারা।
আমার অবস্থান খুবই পরিষ্কার। আমি প্রতিবার এটি পুনরাবৃত্তি করতে চাই না। কিলিয়ান যদি থাকতে চায়, আমরা চাই সে থাকুক, কিন্তু তাকে নতুন চুক্তিতে সই করতে হবে। বিশ্বের সেরা খেলোয়াড়কে আমরা বিনা পয়সায় হারাতে চাই না, আমরা তা করতে পারি না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া