adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমার বিশ্বাস তামিম আবার মাঠে ফিরে আসবেন: আশরাফুল

স্পোর্টস ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল। চট্টগ্রামের হোটেল টাওয়ার ইনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তামিম। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো সংবাদ সম্মেলনে বৃহস্পতিবার (৬ জুলাই) তামিম বলেন, আজ এই মুহূর্ত থেকে আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিচ্ছি। যদিও তামিম জানান, হুট করেই তিনি সিদ্ধান্ত নেননি।

তামিমের অবসরের সিদ্ধান্তে মর্মাহত সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। একইসঙ্গে তামিমের সিদ্ধান্তকে তিনি ‘অসাধারণ’ উল্লেখ করে তার ‘ফিরে আসার’ আশা প্রকাশও করেছেন। চ্যানেল২৪
আশরাফুল বর্তমানে ইংল্যান্ডে অবস্থান করছেন। তামিমের অবসর ঘোষণার পর তিনি নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে লাইভে আসেন। তিনি বলেন, গত এক বছর ধরেই শুনছিলাম, বাংলাদেশ বিশ্বকাপ জয়ের আশা নিয়ে ভারতে যাচ্ছে- এমন ঘোষণা দেয়ার স্বপ্ন ছিল তার। কিন্তু ঘুম থেকে ওঠেই দেখলাম সে অবসর নিয়েছে। যদিও এভাবে হুট করে সিদ্ধান্ত নেয়ার অভ্যাস তার পুরনো। তবুও অবাক হয়েছি, তা সত্ত্বেও বলব সে চমৎকার একটা সিদ্ধান্ত নিয়েছে। কারণ আর ২-১টা ম্যাচ হারলে তাকে বাজেভাবে অধিনায়কত্ব ছাড়তে হতো। তার সাম্প্রতিক ফর্ম থেকে সাধারণ মানুষ সেই ২০০৭ সালের তামিমকে দেখতে চেয়েছিলেন। কিন্তু সেটা তো সম্ভব নয়।
সাবেক এ অধিনায়ক আরও বলেন, আমি শকড। আর হয়তো ৬-৭টা ম্যাচ পরেই বিশ্বকাপ। তার আগেই এমন সিদ্ধান্ত। জীবনটাই এরকম, তাকেও হঠাৎই সিদ্ধান্ত নিতে হয়েছে। বাংলাদেশের সব ফরম্যাটে তিনি টপ স্কোরার ছিলেন এবং ২৫টা সেঞ্চুরি অবশ্যই বিরাট অ্যাচিভমেন্ট। আমার মনে হয় না সে ফিরে আসবে, যেহেতু বিশ্বকাপের আগেও আর তেমন সময় নেই।
আশরাফুল আরও বলেন, আমার জুনিয়র হয়েও তুমি আমার আগেই অবসরের ঘোষণা দিয়েছ। যেটা সিনিয়র হয়েও আমি এবং মাশরাফি এখনও পারিনি। তামিমের বিগ হার্ট, ওর মতো বিগহার্ট মানসিকতা কারও নেই। তার এমন দৃঢ় মনোবল এবং ব্যক্তিত্ব আসলেই অসাধারণ। সম্পাদনা: এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া