adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাঙলো মার্টিনেজের গাড়ির কাচ, মঞ্চে বিশৃঙ্খলা-হুড়োহুড়ি

স্পোর্টস ডেস্ক: আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের নিরাপত্তা বেষ্টনি ভেঙে সমর্থকরা পৌঁছে যান তার গাড়ির কাছে আর সেটার চাপে ভাঙল তার গাড়ির কাচ।
সোমবার বাংলাদেশ মাত্র ১১ ঘণ্টার সংক্ষিপ্ত সফর শেষে প্রায় আড়াই দিনের লম্বা সফরে মার্টিনেজ এখন কলকাতায়। সেখানে রয়েছে তার বিভিন্ন কর্মসূচি। তারই একটি ছিল কলকাতা বাইপাসের ধারে মিলনমেলা প্রাঙ্গনে।

সেখানেই ভক্তদের অতি উৎসাহে গাড়ির কাচ ভাঙল আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষকের। শুরু থেকেই অনুষ্ঠানটি ছিল পরিকল্পনার ছাপহীন। ফলে গাড়ির উপর সমর্থকদের ঝাপিয়ে পড়া যেন পুরো বিশৃঙ্খলিত ঘটনার সমাপ্তি। অনুুুুুষ্ঠান শেষে বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনিয় গোলরক্ষককে ফিরতে হয় পুলিশের গাড়িতে। -আনন্দবাজার

মঙ্গলবার অনুষ্ঠান শুরুর নির্ধারিত সময়ের প্রায় ২০-২৫ মিনিট পরে মিলনমেলা প্রাঙ্গণে পৌঁছান মার্টিনেস। তার আগমনের অনেক আগে থেকেই ভিড় জমেছিল সেখানে। অনুষ্ঠানের শুরুতেই মঞ্চে উঠে পড়েন সেখানকার সাবেক ফুটবলাররা। সবাই চেয়েছিলেন মার্টিনেজের সঙ্গে ফ্রেম বন্দি করতে।

তাই এই অনুষ্ঠান তিনটি ভাগে বিভক্ত করা আসনগুলো থেকে প্রত্যেকে সামনের দিকে চলে আসতে থাকে। বিশৃঙ্খলা সামলাতে হিমশিম খেতে হয় পুলিশকে। অনুষ্ঠান হলের ভেতরেও দর্শকদের একাংশ চেয়ার তুলতে থাকেন। অনুষ্ঠানের শুরুর দিকে প্রধান আয়োজন শতদ্রু দত্তকে বারংবার সতর্ক করতে দেখা যায়। পুলিশি নিরাপত্তার ভেঙে পড়ার উপক্রম। এমন ঘটনায় কিছুটা হলেও মুখ পুড়ল আয়োজকদের। হিন্দুস্তানটাইমস

যদিও সব সামলে কোনমতে চলে অনুষ্ঠান। অনুষ্ঠানে ইস্টবেঙ্গল প্রথমে সংবর্ধিত করে এমিলিয়ানো মার্টিনেজকে। হাতে তুলে দেয়া হয় আজীবন দস্যপদ,পুষ্পস্তবক, উত্তরীয় এবং শতবর্ষের কয়েন। মোহনবাগান তুলে দেয় তাদের ক্লাবের ১২৫ বছরের স্মারক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া