adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাঁচা মরিচের মূল্য বৃদ্ধি নিয়ে কাদের – বাজারের ওপর কারো পুরোপুরি নিয়ন্ত্রণ সব সময় থাকে না

নিজস্ব প্রতিবেদক: গত কয়েকদিন ধরে হঠাৎ কাঁচা মরিচের দাম অতিরিক্ত মাত্রায় বেড়ে যাওয়ার জনসাধারণের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে। ৭০০ থেকে ১২০০ টাকা পর্যন্ত উঠেছে মরিচের দাম। এ অবস্থায় দাম বাড়া নিয়ে সাংবাদিকের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বাজারের ওপর কারো পুরোপুরি নিয়ন্ত্রণ সব সময় থাকে না। এটা ওঠানামা করে।

রোববার (২ জুলাই) সকালে সচিবালয়ে সাংবাদিকের কাদের বলেন, সব নিত্যপণ্যের দামই নিয়ন্ত্রণে আসবে। তেলের দাম ১০ টাকা কমেছে, পেঁয়াজের দামও কমেছে। সব ঠিক হয়ে যাবে।

তিনি বলেন, বাইরে থেকে অনেক সুন্দর সুন্দর কথা বলা যায়। ক্ষমতার মঞ্চে বসলে বুঝবেন কত ধানে কত চাল। এ দেশের মানুষকে আমরা কষ্টে থাকতে দেব না, এটা আমাদের প্রতিজ্ঞা।

তিনি আরও বলেন, বাংলাদেশে কেউ খাদ্যের অভাবে মারা যাচ্ছে না। অথচ জিয়াউর রহমান প্রেসিডেন্ট থাকাকালে রংপুরে অভাবের তাড়নায় ২০০ নারী পতিতাবৃত্তিতে নাম লিখিয়েছেন। এ ধরনের দৃশ্যপট এখনও দেখা দেয়নি। আমরা সচেতন আছি।

নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের এই নেতা বলেন, কারো প্রেসক্রিপশনে নির্বাচন হবে না। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। এর বাইরে যাওয়ার সুযোগ নেই।

ওবায়দুল কদের বলেন, বিএনপি থেকে বলা হয়েছিল ১০ ডিসেম্বর দেশ দখল করা হবে। ১১ ডিসেম্বর থেকে খালেদা জিয়ার হাতে দেশ থাকবে। এমন অনেক লাগাম ছাড়া কথা তাদের নেতারা বলেছেন। এটিই বাস্তবতা। আরটিভি নিউজ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া