adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেড কাপে শেখ রাসেল ও মোহামেডানের জয়

Mohammedanক্রীড়া প্রতিবেদক : ফেডারেশন কাপ ফুটবলে মঙ্গলবার জয় পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র ও মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। দিনের প্রথম খেলায় শফিকুল ইসলাম মানিকের শেখ রাসেল ৩-০ গোলে হারিয়েছে পুরান ঢাকার ক্লাব ফরাশগঞ্জকে। দ্বিতীয় খেলায় ভারতীয় কোচ নইমুদ্দিনের মোহামেডান প্রতিবেশী আরামবাগ ক্রীড়া সংঘকে ২-১ গোলে হারিয়ে পেয়েছে মৌসুমের প্রথম জয়।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচটি ছিল শেখ রাসেলেরও টুর্নামেন্টের প্রথম  ম্যাচ। আর এ ম্যাচে জয় পেয়েই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়ে গেছে তাদের। তিন গোলের জয়ে দলের পক্ষে গোলগুলো করেছেন- দাউদা সিসে, অরূপ বদ্য ও সজিব।  নিজেদের প্রথম ম্যাচে শেখ জামালের কাছে হারায় ফরাগঞ্জ দুই ম্যাচের দুটিতেই হারল। ফলে ‘বি’ গ্রুপ থেকে শেখ রাসেলের সঙ্গে শেখ জামালও উঠে গেছে শেষ আটের লড়াইয়ে। বৃহস্পতিবার গ্রুপ ‘বি’র শেষ ম্যাচে শেখ রাসেল খেলবে শেখ জামালের বিপক্ষে।

দ্বিতীয় ম্যাচে আরামবাগের বিপক্ষে শুরুতে পিছিয়ে পড়ে মোহামেডান। রবিউল হাসান লিড এনে দেন মারুফুল হকের দলকে। পরে তকলিস আহমেদ ও এনকোচা কিংসলের গোলে জয় নিয়ে ফেরে ঐতিহ্যবাহী মোহামেডান। এই জয়ে কোয়ার্টারের আশা বেঁচে থাকলো ‘সি’ গ্রুপের মোহামেডানের। বৃহস্পতিবার চট্টগ্রাম মোহামেডান ও আরামবাগের মধ্যকার ম্যাচেই নির্ধারণ  হবে কোন দুই যাবে এই গ্রুপ থেকে পরের পর্বে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া