adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লিওনেল মেসি পেলেন বর্ষসেরা গোলের পুরস্কার

স্পোর্টস ডেস্ক: লিওনেল মেসি এখন আর ইউরোপিংান ফুটবলে নেই। তার নতুন গন্তব্য যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামি। কিন্তু বিদায় বেলায়ও তার হাতে উঠলো ইউরোপের বর্ষসেরা গোলের পুরস্কার। চ্যাম্পিয়ন্স লিগের গত আসরে তার সদ্য সাবেক দল পিএসজি খুব একটা ভালো করতে পারেনি। বাদ পড়েছে শেষ ষোলতেই। গোল ডটকম

তবে ব্যক্তিগত একটি অর্জন ঠিকই ধরা দিয়েছে আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী অধিনায়ক। সমর্থকদের ভোটে ইউরোপ সেরার প্রতিযোগিতার গত আসরের সেরা নির্বাচিত হয়েছে লিগ ওয়ানের দলটির তারকা ফরোয়ার্ডের গোল।

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে বেনফিকার বিপক্ষে প্রথম লেগের ম্যাচে গোলটি করেন মেসি। ২২তম মিনিটে ডি বক্সের ঠিক সামনে থেকে দূরের পোস্ট দিয়ে বল জালে পাঠান আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী ফুটবলার। ম্যাচটি শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র হয়। চ্যানেল২৪

২০২২-২৩ চ্যাম্পিয়ন্স লিগের সেরা ১০ গোল নির্বাচন করেন উয়েফার টেকনিক্যাল অবজারভার প্যানেল। এরপর ভোটের ব্যবস্থা করা হয়। বিশেষজ্ঞদের বিবেচনায় আসরের সেরা হয় ম্যানচেস্টার সিটির আর্লিং হালান্ডের গোল।

সাবেক ক্লাব বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে অ্যাক্রোব্যাটিক প্রচেষ্টার গোলটি করেছিলেন নরওয়ের এই স্ট্রাইকার। সমর্থকদের ভোটে তিন নম্বরে জায়গা করে নিয়েছে হালান্ডের ওই গোলটি। তালিকায় দুই নম্বরে ম্যানচেস্টার সিটির বিপক্ষে সেমিফাইনালে করা রিয়াল মাদ্রিদ উইঙ্গার ভিনিসিয়ুস জুনিয়রের করা গোল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া