adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার মা হচ্ছেন অভিনেত্রী শুভশ্রী

বিনােদন ডেস্ক: দ্বিতীয়বার মা হতে চলেছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। সকলের সঙ্গে ভাগ করে নিলেন এই সুখবর। ২০২০ সালের সেপ্টেম্বর মাসে পুত্র সন্তান যুভানের জন্ম দেন তিনি। তিন বছর পর আসতে চলেছে নতুন অতিথি।

২০১৮ সালের মে মাসে পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেন অভিনেত্রী। তারপর করোনা পরিস্থিতির সময়ে প্রথমবার মা হওয়ার কথা ঘোষণা করেন শুভশ্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দ্বিতীয়বার মা হওয়ার ইচ্ছাও প্রকাশ করেছিলেন তিনি। তবে তা যে এমন সুখবরের পূর্বাভাস তা অনেকেই আন্দাজ করেননি।
ছেলেকে ঘিরেই তাদের পৃথিবী, এ কথা বারবার বলে এসেছেন রাজ ও শুভশ্রী। এবার পরিবারে যোগ হতে চলেছে নতুন সদস্য। সেই ঘোষণাও নায়িকা করলেন অন্যভাবে। শুভশ্রী এবং রাজের হাত ধরে লাফাচ্ছে তাদের তিন বছরের খুদে। সেই ছবিতে শুধু দেখা যাচ্ছে তাদের হাত। যুভানের চোখে মুখে স্পষ্ট উত্তেজনা। পরনে সাদা টি-শার্ট। যেখানে লেখা ‘বড় দাদা’। এমন ছবি পোস্ট করে নায়িকা লেখেন, “যুভান এ বার বড় দাদায় (ভাই) উত্তীর্ণ হল।”

এই খবর প্রকাশ্যে আসা মাত্র নায়িকার ইনস্টাগ্রাম ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়। মৌনি রায় থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় একে একে সবাই ভালবাসা জানিয়েছেন। মৌনি লিখেছেন, “অনেক ভালবাসা খুদের জন্য। আমি যে তার প্রিয় মাসি (খালা) হতে চলেছি, তা বলতে কোনও দ্বিধা নেই।” অভিনেত্রী শ্রাবন্তী শুভেচ্ছা জানিয়েছেন। সৌমিতৃষা কুণ্ডু লিখেছেন, “হরে কৃষ্ণ।”

‘ধর্মযুদ্ধ’ ছবির শুটিংয়ের সময় নায়িকা জানতে পেরেছিলেন যে, তিনি প্রথমবার মা হতে চলেছেন। তখন করোনা পরিস্থিতির জন্য সকলে উদ্বেগেও ছিলেন। তবে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক। এই মুহূর্তে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিচারক হিসেবে দেখা যাচ্ছে নায়িকাকে। যুভানের সময় বাড়িতে থেকে অল্পস্বল্প কাজও করেছিলেন তিনি। এবারও নিজের কাজ চালিয়ে যাবেন, না কি কিছু দিনের জন্য বিশ্রাম নেবেন শুভশ্রী? তা এখনই কিছু বলা যাচ্ছে না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া