adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সংগীতে ফিরলেন সাবা তানি ও সুমনা হক

(বাঁ থেকে) সাবা তানি ও সুমনা হকবিনোদন ডেস্ক : দেশীয় সংগীতাঙ্গনে এক সময়ের জনপ্রিয় গায়িকা সাবা তানি এক যুগ পর গানে ফিরছেন। দেশ টিভিতে ৪ আগস্ট 'কল-এর গান' অনুষ্ঠানে গান গেয়ে শোনাবেন তিনি। স্টুডিও থেকে সরাসরি দেখানো হবে রাত ৯টা ৪৫ মিনিটে। 
গানে ফিরে আসা প্রসঙ্গে সাবা তানি বলেছেন, 'এটা ফিরে আসা কি-না জানি না। সত্যি বলতে আমাকে এক রকম ধরেই ফিরিয়ে আনা হয়েছে গানে। আর এ কাজটি করেছেন সংগীতশিল্পী ফোয়াদ নাসের বাবু। তার অনুরোধ আর জোরাজুরিতেই আবার দর্শকদের সামনে গান গাইতে রাজি হয়েছি।
কল-এর গান' অনুষ্ঠান প্রসঙ্গে সাবা তানি বললেন, আমার পক্ষ থেকে দর্শক-শ্রোতার জন্য সারপ্রাইজ থাকবে। সাবা তানির মতো এ অনুষ্ঠানের মাধ্যমে দীর্ঘদিন পর গানে ফিরছেন সুমনা হক। তাদের সঙ্গে থাকবেন ফোয়াদ নাসের বাবু, লাবু রহমান, নকীব খান, পিলু খান ও কাজী হাবলু। প্রযোজনায় আমজাদ সুজন।
মাঝে 'ক্লোজআপ ওয়ান : তোমাকেই খুঁজছে বাংলাদেশ ২০১২' প্রতিযোগিতায় সিলেট অঞ্চলের বাছাই পর্বের বিচারক হিসেবে কাজ করেছেন সাবা তানি। 

অন্যদিকে সুমনা হক টিভিতে বিশেষ অনুষ্ঠানে গান গেয়েছেন। তবে সরাসরি সম্প্রচার করা হবে এমন আয়োজনে তিনি অংশ নিচ্ছেন এবারই প্রথম। তিনি এখন আঁকাআঁকিতেই সময় দিচ্ছেন বেশি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া