adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেন্ট্রাল হাসপাতাল নিয়ে বক্তব্য প্রত্যাহারে ডা. সংযুক্ত সাহাকে লিগ্যাল নোটিশ

ডেস্ক রিপাের্ট: সেন্ট্রাল হাসপাতাল নিয়ে মানহানিকর বক্তব্য প্রত্যাহার করতে ডা. সংযুক্ত সাহাকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। বুধবার (২১ জুন) ডা. সংযুক্ত সাহার বাসার ঠিকানায় এ লিগ্যাল নোটিশ প্রেরণ করা হয়।

আগামী ৭ দিনের মধ্যে তিনি বক্তব্য প্রত্যাহার না করলে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হবে বলে জানিয়েছেন সেন্ট্রাল হাসপাতালের পক্ষে আইনজীবী মো. মাজহারুল ইসলাম।

গত মঙ্গলবার (২০ জুন) রাজধানীর পরীবাগের বাসায় এক সংবাদ সম্মেলনে ডা. সংযুক্ত সাহা দাবি করেন, নবজাতক ও মায়ের মৃত্যুর ঘটনায় রাজধানীর সেন্ট্রাল হাসপাতাল তার নাম ব্যবহার করে অনিয়ম করেছে।

তিনি আরও বলেন, আঁখি যখন হাসপাতালে, তখন আমি দেশে ছিলাম না। আমার কাছে টিকিট ও বোর্ডিং পাস আছে। আমি ভিডিও কলেও অপারেশন মনিটরিং করিনি। সব মিথ্যা।

ডা. সংযুক্ত সাহা বলেন, নিজেদের গাফলতি লুকানোর জন্য তারা এখন আমার নামে বিভ্রান্তমূলক তথ্য ছড়াচ্ছে সেন্ট্রাল হাসপাতাল। আমি আপামর জনগণেরই একজন লোক। আমি হাসপাতাল কর্তৃপক্ষের অনিয়ম সামাজ্য রক্ষার সাথে সহজ লক্ষ্যে পরিণত হয়ে গেছি। আজও যদি আমরা এ অনিয়ম সামাজ্যের বিরুদ্ধে রুখে না দাঁড়াই, আমার বিরুদ্ধে ওনাদের বোনা ধুম্রজালে আবদ্ধ থাকি, তাহলে আমাদের চিকিৎসা ব্যবস্থার পরিশুদ্ধিকরণের হাত থেকে আরও একবার মুখ থুবড়ে পড়ে থাকবে।

ডা. সংযুক্ত সাহার এসব বক্তব্য প্রত্যাহারেই লিগ্যাল নোটিশ দেয় সেন্ট্রাল হাসপাতাল কর্তৃপক্ষ। নোটিশে বলা হয়, গত ২৪ বছর ধরে সরকারি নিয়ম-কানুন মেনে রোগীদের সেবা দিয়ে আসছে সেন্ট্রাল হাসপাতাল। কিন্তু ডা. সংযুক্ত সাহার মিথ্যা, জাল এবং বানোয়াট বিবৃতিগুলি অত্যন্ত মানহানিকর হাসপাতালের জন্যে। এর ফলে সেন্ট্রাল হাসপাতালের সুনাম ক্ষুণ্ন হয়েছে।

সেন্ট্রাল হাসপাতাল সম্পর্কে মানহানিকর বিবৃতি প্রত্যাহার এবং হাসপাতালের বিরুদ্ধে আরও মিথ্যা অভিযোগ করা থেকে বিরত থাকার একটি সুযোগ হিসাবে ডা. সংযুক্ত সাহাকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়। – চ্যানেল২৪

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া