adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘অবিলম্বে প্রশ্নবিদ্ধ সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় নির্বাচন দিন’

gggggggনিজস্ব প্রতিবেদক : অবিলম্বে প্রশ্নবিদ্ধ সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় নির্বাচন দেয়ার আহবান জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা এডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

বুধবার বিকাল ৪ টায় অলিম্পিয়া চাইনিজে বাংলাদেশ লেবার পার্টির ৩৮ তম প্রতিষ্ঠা বাষির্কীর সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ৫ জানুয়ারী জনগণের সাথে প্রতারণার মাধ্যমে বর্তমান সরকার মতা জবরদখল করে আছে। হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতন করে প্রতিহিংসার রাজনীতি কায়েমের মাধ্যমে ২০ দলীয় জোটের নেতা-কর্মীদের হয়রানি করছে। অন্যদিকে দলীয় প্রতীকে স্থানীয় নির্বাচনের ষড়যন্ত্র করছে।

সরকারের জেনে রাখা উচিত, জনগণ দলীয় প্রতীকে স্থানীয় নয়, সুষ্ঠু গ্রহনযোগ্য ও সকল দলের অংশ গ্রহনে জাতীয় নির্বাচনে ভোট দিতে চায়। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উচিৎ জনগণের প্রতি সম্মান জানিয়ে ভোটাধিকার ফিরিয়ে দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠার পথ সুগম করা।

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এড. আহমেদ আজম খান, মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন বেঙ্গল, লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদীসহ কেন্দ্রীয় ও মহানগরী নেতৃবৃন্দ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া