adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার সিরাজগঞ্জে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, বিএনপি নেতা গ্রেপ্তার

ডেস্ক রিপাের্ট: রাজশাহীর পর এবার সিরাজগঞ্জে বিএনপির সমাবেশের শ্লোগানে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির অভিযোগের জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রাশিদুল হাসান রঞ্জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ অপারেশন সুমন দাস জানান, শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ শহরের ইসলামিয়া সরকারি কলেজ মাঠে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু ও আমানুল্লাহ আমানের বিরুদ্ধে মামলার রায়ের প্রতিবাদে জেলা বিএনপির আয়োজনে প্রতিবাদ সমাবেশে অতিথিদের মঞ্চে উঠার সময় তাকে স্বাগত জানিয়ে শ্লোগান দেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রাশিদুল হাসান রঞ্জন। এ সময় তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে শ্লোগানে বলেন ‘এ লড়াই হাসিনা মারার, এ লড়াই আওয়ামী লীগ মারার।’

তিনি আরও বলেন, পরবর্তীতে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শ্লোগানটি ভাইরাল হয়। পরে এ ঘটনায় সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় সন্ত্রাস দমন আইনে মামলা দায়ের করেন। শুক্রবার রাতেই তার নিজ বাসভবন ধানবান্ধি থেকে মামলার গ্রেপ্তার করে পুলিশ। পরে শনিবার দুপুর রঞ্জনকে আদালতে সোপর্দ করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া