adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুদককে আরো শক্তিশালী করার আহ্বান

suranjit1454058801নিজস্ব প্রতিবেদক : দুর্নীতি দমন কমিশনকে (দুদক) নখদন্তহীন করে না রেখে আরো শক্তিশালী করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।
 
তিনি বলেন, ‘এমন আইন করতে হবে, যাতে দুদক স্বাধীনভাবে পরিচালিত হতে পারে। দুদককে নখদন্তহীন করে রাখলে চলবে না।’
 
শুক্রবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের স্মরণ সভা ও চলমান রাজনীতি নিয়ে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
 
সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, ‘সব দিক দিয়ে দেশ এগিয়ে যাবে আর দুর্নীতি রুখতে পিছিয়ে পড়বে এটা হয় না। দুদককে আরো শক্তিশালী করতে হবে। এর জনবল আরো বাড়াতে হবে।’
 
আওয়ামী লীগের এই নেতা বলেন,  ‘বিএনপি নেতাদের মুখে সংবিধান নিয়ে কোনো মন্তব্য মানায় না। কারণ সংবিধান ধ্বংস করে বিএনপি ক্ষমতায় এসেছিল। তবে মার্শাল ‘ল’ নিয়ে তারা কোনো অভিমত দিলে সেটা ঠিক আছে।’
 
ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. আওলাদ হোসেনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন প্রয়াত এম এ আজিজের পুত্র ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ওয়ার্ড কমিশনার ওমর বিন আব্দুল আজিজ, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ সম্পাদক নুরুল আমিন রুহুল, সাম্যবাদী দলের কেন্দ্রীয় নেতা হারুন চৌধুরী ও সংগঠনের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মিজি।

            

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া