adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গরুতে খেতের পাট খাওয়াকে কেন্দ্র করে জোড়া খুন, আটক ১০

ডেস্ক রিপাের্ট: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় গরুতে খেতের পাট খাওয়াকে কেন্দ্র করে স্থানীয় দুই পক্ষের সংঘর্ষে জোড়া খুনের ঘটনায় ১০ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ জুন) দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (১৪ জুন) বিকেল সাড়ে ৫টায় উপজেলার মরিচা ইউনিয়নের হাটখোলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দৌলতপুর উপজেলা মরিচা ইউনিয়নের হাটখোলা গ্রামের গেদু মালিথার ছেলে বজলু মালিথা (৪২) ও একই এলাকার রহমত মালিথার ছেলে শরিফুল মালিথা (৪৪)।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে ওই এলাকার সরদার গ্রুপের ফরিদ খশরুর গরু নিহত বজলু মালিথার জমির পাট খেয়ে ফেলে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে ঝগড়া-বিবাদ শুরু হয়। একপর্যায়ে সরদার গ্রুপের উজ্জ্বল সর্দারের নেতৃত্বে অসংখ্য লোকজন মালিথা গ্রুপের লোকজনদের ওপর গুলি চালায় এবং কুপিয়ে ও এলোপাতাড়ি মারধর করে। এতে ভেলশ মালিথা ও বজলু মালিথার মৃত্যু হয়। এ সময় অন্তত ১০ জন গুরুতর আহত হন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান জানান, এ ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে। এ সময় উদ্ধার করা হয়েছে একটি ওয়ান সুটার পিস্তল, ছয়টি রামদা, একটি ছোরা ও তিনটি ঢাল। তবে এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি। নতুন করে সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। আরটিভি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া