adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলতাফ মাহমুদের অবস্থা গুরুতর

altaf mahmud_99089নিজস্ব প্রতিবেদক : সাংবাদিক আলতাফ মাহমুদের অবস্থা গুরুতর। তার কোমর থেকে নিচের দিকের অংশ পুরোপুরি অবশ হয়ে গেছে। হাত দুটিও অবশ হওয়ার পথে। মেরুদণ্ড শক্ত হয়ে যাওয়ায় তীব্র যন্ত্রণায় মাথাও নাড়তে পারছেন না তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, যত দ্রুত সম্ভব সার্জারি করতে হবে।

আলতাফ মাহমুদ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন আছেন। হাসপাতালের ৩১১ নং কেবিনে ভর্তি আছেন তিনি। তার পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা।

পরিবার সূত্রে জানা গেছে, তাকে দেশের বাইরে নিয়ে চিকিৎসা প্রয়োজন। কিন্তু এয়ার অ্যাম্বুলেন্স ছাড়া তা সম্ভব নয়। এজন্য বঙ্গবন্ধু মেডিকেলেই আগামী বৃহস্পতিবার তার অপারেশনের তারিখ ঠিক করা হয়েছে।

গত বৃহস্পতিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন সাংবাদিক আলতাফ মাহমুদ। তিনি স্পাইনাল কর্ডের সমস্যায় ভুগছেন। নিউরো সার্জারির বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক ডা. কনককান্তি বড়ুয়ার অধীনে  চিকিৎসাধীন আছেন।  তার চিকিৎসার জন্য ইতোমধ্যে ছয় সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। আজ মঙ্গলবার স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এই সাংবাদিক নেতাকে দেখতে যান। এ সময় মন্ত্রী তাঁর চিকিৎসার খোঁজখবর নেন এবং প্রয়োজনীয় চিকিৎসাসেবা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া