adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পায়ের আঙুলের ছাপে ভোট দিলেন আশরাফ আলী

ডেস্ক রিপাের্ট: নাম তার আশরাফ আলী মোল্লা। খুলনা সিটি করপোরেশনের আট নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তার দুটি হাত নেই। তাই পায়ের আঙুলের ছাপ দিয়েই ভোটার হয়েছিলেন তিনি।

সোমবার সকালে পায়ের আঙুলের ছাপেই নিজের ভোট দেন আশরাফ আলী মোল্লা। ৫১ নম্বর গোয়াল পাড়া কমিউনিটি সেন্টার কেন্দ্রে তিনি তার ভোট দেন। নিজের হাত না থাকায় ছেলের সহযোগিতায় ভোটদান কার্যক্রম সম্পন্ন করেন আশরাফ আলী।

ভোট দেওয়ার পর উচ্ছ্বাস প্রকাশ করেছেন আশরাফ আলী মোল্লা। এ সময় তিনি জানান, পায়ের আঙুলের ছাপ দিয়ে ভোটার হয়েছিলাম। ভোটও সেভাবেই দিলাম।
উল্লেখ্য, সোমবার খুলনা সিটি করপোরেশনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৮টা থেকে এই সিটিতে ভোটগ্রহণ শুরু হয়। চলবে টানা বিকাল ৪টা পর্যন্ত। এই সিটিতেই ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ হচ্ছে।

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে ৫ জন, সাধারণ ৩১টি ওয়ার্ডের কাউন্সিলর পদে ১৩৬ জন ও সংরক্ষিত ১০টি ওয়ার্ডের কাউন্সিলর পদে ৩৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সিটি করপোরেশনের মধ্যে মোট ভোটার রয়েছেন ৫ লাখ ৩৫ হাজার ৫২৯ জন। এর মধ্যে নারী ভোটার ২ লাখ ৬৬ হাজার ৬৯৬ জন ও পুরুষ ভোটার রয়েছেন ২ লাখ ৬৮ হাজার ৮৩৩ জন। মোট ২৮৯টি কেন্দ্রে ১ হাজার ৭৩২টি কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া