adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর কাছে বি. চৌধুরীর প্রশ্ন – ঘুষ ছাড়া কােনাে মন্ত্রণালয় চলে, জানা থাকলে একটা দেখান

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রশ্ন রেখে যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা (বি) চৌধুরী বলেন, সব যায়গায় ঘুষ-দুর্নীতিতে ভরপুর, আপনি (শেখ হাসিনা) এমন একটা মন্ত্রণালয় দেখাতে পারবেন, যে মন্ত্রণালয়ে ঘুষ ছাড়া চলে, দুর্নীতি ছাড়া চলে।

আজ বিকাল সাড়ে পাঁচটায় মহানগর নাট্যমঞ্চে যুক্তফ্রন্ট ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার নাগরিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, দেশবাসী আতঙ্কের মধ্যে রয়েছেন। আজকে মায়েরা-বোনেরা ঘরে ঘুমাতে পারেন না, আতঙ্কের মধ্যে থাকেন, কখন যে সোনার ছেলেনা ঘরে ঢুকে পড়বে, এই শঙ্কায় থাকেন।

জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ড. কামাল হোসেন এ সমাবেশের সভাপতিত্ব করছেন। জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব আ ব ম মোস্তফা আমিনের পরিচালনায় ও ড. কামাল হোসেনের সভাপতিত্বে মঞ্চে উপস্থিত রয়েছেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ ও ড. আবদুল মঈন খান, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী।

এছাড়া ব্যারিস্টার মঈনুল হোসেন, মুক্তিযোদ্ধা মোস্তফা মহসিন মন্টু, আওয়ামী লীগের সাবেক সংগঠনিক সম্পাদক সুলতান মোহাম্মদ মনসুর, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, জমিয়তে উলামায়ে ইসলামের আমির আল্লামা নূর হোসাইন কাসেমী প্রমুখ উপস্থিত রয়েছেন।

বিএনপির নেতৃত্বাধীন ২০-দলীয় জোটের নূর হোসাইন কাসেমী, ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ, জাতীয় পার্টি (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দার, মোস্তাফিজুর রহমান ইরান, আহসান হাবীব লিংকন প্রমুখ অংশ নিয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া