adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অগ্নিসন্ত্রাস চালানোর জন্য জামায়াতকে মাঠে নামিয়েছে বিএনপি : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনকে সামনে রেখে আবারও দেশে জ্বালাও-পোড়াও এবং অগ্নিসন্ত্রাস চালানোর জন্য বিএনপি-জামায়াত জোট প্রস্তুতি নিচ্ছে। এ জন্য জামায়াতকে মাঠে নামিয়েছে বিএনপি, কিন্তু তারা নিজেরা নামেনি। এর মধ্য দিয়ে তারা আবারও আগুন সন্ত্রাসের প্রস্তুতি নিচ্ছে তাদের যেকোনো অপকর্ম রুখে দিতে আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রস্তুতি নিতে হবে।

শনিবার (১০ জুন) রাজধানীর নিকুঞ্জে আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি। এই সভা আয়োজনকরে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

বিএনপি খেলার মাঠে না এসে লাফালাফি শুরু করেছে মন্তব্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ যখন নামবে, তখন বিএনপি পালানোর সুযোগ পাবে না। বিএনপির আন্দোলন করার মতো কোনো নেতা নেই। তাদের শীর্ষ এক নেতা হাসপাতালে, আরেক নেতা মুচলেকা দিয়ে দেশ ছেড়ে পালিয়েছে।

ওবায়দুল কাদের বলেন, অপকর্ম করলে বিএনপিকে মূল্য দিতে হবে। তাই আমাদের কোনো ভয় নেই। তবে অবাধ সুষ্ঠু নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ।

নানা নাটকীয়তার পর গতকাল শুক্রবার রাতে জামায়াতকে কিছু মৌখিক শর্তে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সমাবেশের অনুমতি দেয় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। শনিবার (১০ জুন) দুপুরে এ সভা করে জামায়াত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া