adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কসমেটিকস ব্যবসায় সস্ত্রীক সাকিব

নিজস্ব প্রতিবেদক : ক্রিকেটের মাঠ দাপিয়ে বেড়ানোর সঙ্গে সঙ্গে ব্যবসায়ের মাঠেও নেমে পড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। স্ত্রী উম্মে আহম্মেদ শিশিরের সঙ্গে জুঁটি বেঁধে এবার তিনি নেমে পড়েছেন কসমেটিকস ব্যবসায়।
শুক্রবার রাজধানীর বারিধারার একটি শপিং মলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে নিজের ব্যবসায় প্রতিষ্ঠান ‘কসমিক জোভিয়েন’ শপের উদ্বোধন করেন সাকিব। এই শপে বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের পণ্য পাওয়া যাবে।
পথ শিশুদের নিয়ে কেক কেটে ‘কসমিক জোভিয়েন’র শুভ উদ্বোধন করেন সাকিব ও শিশির। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-টাইগার ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা, তাসকিন আহমেদ, বিউটিশিয়ান কানিজ আলমাস খান, ফারজানা মুন্নি, উপস্থাপিকা ও মডেল শারমিন লাকি, গায়িকা এলিটা করিম, মডেল ফারিয়া প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, বিশ্বের সব নামিদামি এবং আর্ন্তজাতিক মানের সব প্রোডাক্ট বাজারে নিয়ে আসছে ‘কসমিক জোভিয়েন’। ম্যাক, ক্লিলিনিক, মবলিন, রেভলন, লরিয়েল, ভিক্টরিয়া সিকরেটের কলার কসমেটিকস, বডি কেয়ার এবং স্কিন সবই পাওয়া যাবে এখানে।
পারফিউমের মধ্যে এখানে থাকছে শ্যানার্ল, গুচি, ভারচাচি, সিকে সহ পৃথিবীর সব বিখ্যাত ব্র্যান্ড।
‘কসমিক জোভিয়েন’র সব প্রোডাক্টই সরাসরি যুক্তরাষ্ট্র থেকে আনা হচ্ছে এবং কসমেটিকস জগতের সব নামিদামি ব্র্যান্ডের শপ এটিই বাংলাদেশে প্রথম। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সাকিব আল হাসান বলেন, বাংলাদেশের মানুষের কাছে সবচেয়ে ভালো এবং বিখ্যাত ব্র্যান্ড নিয়ে আসতে পারছি, এটি সত্যিই আনন্দের। 
তিনি বলেন, শুধু ব্যবসায়ের জন্য নয়, এখান থেকে আমরা লাভের অংশ দাতব্য সহায়তায় প্রদান করবো। কসমেটিকসের ভালো ব্র্যান্ডগুলো মানুষের নাগালের মধ্যে আনাই আমাদের উদ্দেশ্য।
তিনি আরও বলেন, পরিকল্পনা মূলত আমার স্ত্রী উম্মে আহম্মেদ শিশিরের। আশা করি সবাইকে নিয়ে ‘কসমিক জোভিয়েন’র সঙ্গে পথচলা সুন্দর হবে।
পারপেল আর সাদাকালোর মিশেলে এক হাজার ৭০০ স্কয়ারফিট শপটিতে সার্বক্ষণিক আটজন বিউটি এক্সপার্ট সেবায় থাকছেন, এদের প্রত্যেকেই কসমেটিকস ব্যবহার নির্দেশনার ওপর বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া