adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রাক্তনকে নিয়ে মুখ খুললেন শহিদ কাপুর!

বিনােদন ডেস্ক: বলিউডের এক সময়ের চর্চিত প্রেমিকযুগল শহিদ কাপুর-কারিনা কাপুর। প্রায় পাঁচ বছর সম্পর্কে থাকার পর তাদের সেই সম্পর্কে ভেঙে আলাদা হয়ে যায় দুজনের চলার পথ। স্থায়ী ঠিকানা খুঁজে পায়নি শহিদ-কারিনার প্রেমের সম্পর্ক। বর্তমানে দুজনেই অন্য মানুষকে জীবনসঙ্গিনী হিসেবে বেছে নিয়ে বেশ সুখেই সংসার করছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের প্রাক্তনকে নিয়ে মুখ খুলেছেন শহিদ।

সেখানে অভিনেতাকে প্রশ্ন করা হয়েছিল যে, সুযোগ পেলে অভিনেত্রীর কোন গুণটি তিনি পেতে চান। জবাবে শাহিদ বলেন, যে প্রথম সিনেমা থেকেই করিনার মধ্যে তিনি এক জন সুপারস্টার হওয়ার লক্ষণ দেখেছিলেন। এই গুণটিই তিনি পেতে চান।

শুধু তাই নয়, শহিদের কাছে জানতে চাওয়া হয়েছিল যে সাইফের সঙ্গে কখনও দেখা হলে তিনি কী করবেন? উত্তরে তিনি জানান, সাইফকে হ্যালো বলবেন এই অভিনেতা।

এই প্রসঙ্গে শাহিদ বলেন, ২০১৭ সালে একই জিমে সাইফের সঙ্গে নিয়মিত শরীরচর্চা করতাম আমরা।

বর্তমানে সম্পর্ক না থাকলেও শহিদ এবং করিনার কিন্তু একে অপরের প্রতি সম্মান এখনও অটুট রয়েছে। দুজনকে একসঙ্গে কোনো অনুষ্ঠানে দেখা না গেলেও, একে অপরের নিয়ে কখনও কটু কথা তাদের বলতে শোনা যায়নি এই প্রাক্তন প্রেমিকযুগলকে।

প্রসঙ্গত, ‘জব উই মেট’, ‘ফিদা’, ‘চুপ চুপ কে’র মতো সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হয়ে দর্শকের মন জয় করেছিলেন শহিদ-কারিনা। সর্বশেষ ২০১৬ সালে ‘উড়তা পঞ্জব’সিনেমায় দু’জনকে একসঙ্গে দেখেছিলেন দর্শক। সূত্র : আনন্দবাজার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া