adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হালান্ডের রেকর্ড গড়া ম্যাচে ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে ম্যানচেস্টার সিটির জয়

স্পোর্টস ডেস্ক: ইংলিশ লিগে দুর্দান্ত ম্যানচেস্টার সিটি, দুর্দান্ত তারকা স্ট্রাইকার আর্লিং হালান্ড। প্রতিপক্ষ ওয়েস্ট হ্যাম ইউনাইটেড পাত্তাই পেলো না ম্যানসিটির কাছে। হালান্ড একাই যেনো ত্রাস হয়ে দাঁড়ালেন ওয়েস্টহ্যামের কাছে। – গোল ডটকম

এই তারকা ফুটবলার প্রতিপক্ষের গোলমুখে দিনে দিনে আরও ভয়ঙ্কর হয়ে ওঠে। অবিশ্বাস্য ছন্দে জালের দেখা পেলেন তিনি আবারও, গড়লেন প্রিমিয়ার লিগে সর্বোচ্চ গোলের রেকর্ড। তার স্মরণীয় রাতে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে হারিয়ে লিগ শিরোপা ধরে রাখার পথে আরেক ধাপ এগিয়ে গেল ম্যানচেস্টার সিটি।
ইতিহাদ স্টেডিয়ামে বুধবার রাতে প্রিমিয়ার লিগের ম্যাচটি ৩-০ গোলে জিতেছে পেপ গুয়ার্দিওলার দল। নাথান আকের গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন হলান্ড। শেষ দিকে জালের দেখা পান ফিল ফোডেন।

লিগে সবশেষ সিটি হেরেছিল সেই ৫ ফেব্রুয়ারি, টটেনহ্যাম হটস্পারের মাঠে। এরপর থেকে এই নিয়ে টানা ১২ ম্যাচ অপরাজিত দলটি, তার মধ্যে ১১টিতেই জয়।

এবারের জয়ে আবারও লিগ টেবিলের শীর্ষে উঠল গুয়ার্দিওলার দল; ৩৩ ম্যাচে ২৫ জয় ও ৪ ড্রয়ে তাদের পয়েন্ট ৭৯। এক ম্যাচ বেশি খেলা আর্সেনাল ৭৮ পয়েন্ট নিয়ে নেমে গেল দুইয়ে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া